শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৯:৫২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে সড়ক সংস্কার-অবৈধ যান অপসারণের দাবীতে আন্দোলনের হুঁশিয়ারি মালিক,শ্রমিক নেতারদের জগন্নাথপুরে এনজিও সংস্থা আশা’র উদ্যোগে তিনদিন ব্যাপি ফিজিওথেরাপী চিকিৎসা ক্যাম্প শুরু জগন্নাথপুরে মারামারি মামলাসহ বিভিন্ন ওয়ারেন্টের ১১ আসামী গ্রেফতার জগন্নাথপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু জগন্নাথপুরে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামুলক সভা অনুষ্ঠিত ২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে আপিল করা হবে: ওবায়দুল কাদের ধর্মীয় শিক্ষার প্রয়োজন চিরদিন ৭১’র বয়স ৫ মাস,তবুও মানবতাবিরোধী অপরাধে সাংবাদিকের বিরুদ্ধে মামলা,প্রত্যাহারের দাবী ঠিকাদারের দায়িত্বহীনতায় জগন্নাথপুর-বেগমপুর সড়কে অসহনীয় দুর্ভোগ জগন্নাথপুরের টমটম চালকের হত্যাকাণ্ড উন্মোচিত,ঘাতকের স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান

জগন্নাথপুরে মন্ত্রী এম এ মান্নান-মিথ্যাচার ও নোংরা রাজনীতির খেলা এদেশে চলবে না

Reporter Name
  • Update Time : শনিবার, ২১ জানুয়ারী, ২০১৭
  • ১১ Time View

স্টাফ রিপোর্টার:: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, শেখ হাসিনার নের্তৃত্বে দেশে উন্নয়নের গনজোয়ার সৃষ্টি হয়েছে। এই উন্নয়নের অগ্রযাত্রাকে থামিযে দিতে একশ্রেশীর সুবিধাবাদী রাজনীতিবীদরা নানা অপকর্মে লিপ্ত রয়েছে। তিনি বলেণ, সুনামগঞ্জে বসে এক নেতা আমার বিরুদ্ধে মিথ্যাচার করে বলে আমি নাকি জিয়াউর রহমানের আমলে চাকরি নিয়েছি। সেই নেতা হয়তো না জেনে, না বুঝে না পড়ে জনগনকে বিভ্রান্ত করতে মিথ্যাচার করে। তিনি বলেন, আমার চাকুরি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে। তাঁর জীবন্ত সাক্ষি হিসেবে বর্ষিয়ান রাজনীতিবীদ তোফায়েল আহমদ রয়েছেন। তিনি দৃঢ় কন্ঠে বলেন, আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সুনামগঞ্জবাসী জানেন আমি সততার সহিত আমার দায়িত্ব পালন করে যাচ্ছি। তিনি চ্যালেঞ্জ দিয়ে বলেন,আমার সততা নিয়ে কেউ কোন প্রশ্ন করতে পারবে না। অথচ আমার বিরুদ্ধে নানা মিথ্যাচার করে জনগনকে বিভ্রান্ত করতে নোংরা খেলায় মেতে উঠেছে। আমি এসব ভয় পাই না উল্লেখ করে মন্ত্রী বলেন, শেখ হাসিনা মানুষের ভয় দুর করে দিয়েছেন। মানুষকে সাহস নিয়ে আত্মমর্যাদার সহিত বাঁচতে শিখিয়েছেন। তাই এসব মিথ্যাচার ও নোংরা রাজনীতির দিন শেষ হয়ে গেছে। তিনি বলেন, রাজনীতির নোংরা খেলা সন্ত্রাস,জঙ্গিবাদের দিন শেষ হয়ে গেছে। এখন দেশে উন্নয়নের জোয়ার বইছে। তাই সবাইকে উন্নয়নের মিছিলে শরিক হতে শেখ হাসিনার নের্তৃত্বের প্রতি অবিচল থেকে কাজ করার আহ্বান জানান। তিনি শনিবার জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে উদ্যোগে শিক্ষাপ্রতিষ্ঠানে লেপটপ ও শীতার্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।


দুপুরে মীরপুর পাবলিক উচ্চ বিদ্যালয় চত্বরে মীরপুর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে উদ্যোগে শিক্ষাপ্রতিষ্ঠানে লেপটপ ও শীতার্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল খালিক। মীরপুর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের প্রতিষ্ঠাতা ট্রাস্টি আঙ্গুর আলীর পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সাবেক সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবীদ সিদ্দিক আহমদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আকমল হোসেন ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা, যুক্তরাজ্য আওয়ামীলীগ সহ-সভাপতি হরমুজ আলী, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মুকিত চুন্নু এমবিই,উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, মীরপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জমির উদ্দিন,জগন্নাথপুর উন্নয়ন সংস্থা ইউ,কের সভাপতি তাহের কামালী,হলিয়ারপাড়া মাদ্রাসা অধ্যক্ষ মঈনুল ইসলাম পারভেজ, ট্রাস্টের শিক্ষা বিষয়ক সম্পাদক জুবের মিয়া, স্বাগত বক্তব্য দেন মীরপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হামজা। মানপত্র পাঠ করেন মীরপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র মামুন আহমদ। সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার মাসুম বিল্লাহ, অফিসার ইনচার্জ মোঃ মুরসালিন, মুক্তিযোদ্ধা আব্দুল কাদির শিকদার, আওয়ামীলীগ নেতা ইলিয়াছ আহমদ,মাছুম আহমদ, যুবলীগ নেতা সাইফুল ইসলাম রিপন, আবুল হোসেন লালন, এম ফজরুল ইসলাম, ইউনিয়ন যুবলীগ নেতা বাদশা মিয়া, উপজেলা ছাত্রলীগ নেতা সাফরোজ ইসলাম, কল্যাণ কান্তি রায় সানী, মেহবুব হোসেন মাহবুব প্রমুখ সভায় মীরপুর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে উদ্যোগে মীরপুর ইউনিয়নের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে লেপটপ ও শীতার্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণী করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24