1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে মেলার নামে আর অসামাজিক যাত্রানুষ্ঠান হবে না,উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় সিদ্ধান্ত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুরে মেলার নামে আর অসামাজিক যাত্রানুষ্ঠান হবে না,উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় সিদ্ধান্ত

  • Update Time : সোমবার, ৯ মার্চ, ২০১৫
  • ৭৮৭ Time View

জগন্নাথপুর টোয়েন্টিফোর ডেস্ক- জগন্নাথপুর উপজেলা জুড়ে মেলার নামে অশ্লীল যাত্রানুষ্টান ও অসামাজিক কার্যকলাপ শুরু হওয়ায় রোববার জগন্নাথপুরে মাসিক আইন শৃংখলা সভায় ক্ষোভ প্রকাশ করেছেন জনপ্রতিনিধিসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ। সভায় সর্বসম্মতিক্রমে এ ধরনের অনৈতিক কার্যক্রম বন্ধের জন্য একটি প্রস্তাব অনুমোদন করা হয়েছে।
উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে জগন্নাথপুরের ইউএনও মোহাম্মদ হুমায়ুন কবীরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আকমল হোসেন, জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান, ইউপি চেয়ারম্যান সাজ্জাদুর রহমান, সিরাজুল হক, আবুল হাসান, মজলুল হক, আইয়ুব খান, আপ্তাব উদ্দিন, জমির উদ্দিন, মুক্তিযোদ্ধা আব্দুল হক, প্রেসক্লাব সভাপতি শংকর রায়, শিক্ষক সাইফুল ইসলাম প্রমুখ।
সভায় বক্তারা বলেন, সম্প্রতি জগন্নাথপুরের বিভিন্ন স্থানে মেলার নামে অশ্লীল যাত্রানুষ্টান, জুয়ার আসর, নারীদের উলঙ্গ নেতৃসহ অসামাজিক কার্যক্রম দেদারছে চলছে। এতে এলাকায়, চুরি ছিনতাইসহ আইন শৃংখলা অবনতির আশংকা দেখা দিয়েছে। এ সব অপকর্ম বন্ধের জন্য আইনানুগত ব্যবস্থা গ্রহনের জন্য দাবী জানানো হয়। পরে সবসন্মতিক্রমে এসব অসামাজিক কাজ বন্ধের সিদ্ধান্ত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com