সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৩:১১ অপরাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীর স্ত্রী সুজিনা হত্যার ঘটনায় খুনি সনাক্ত এক ঘাতক গ্রেফতার

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৪ জুলাই, ২০১৫
  • ৬০ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুরের যুক্তরাজ্য প্রবাসীর স্ত্রী সুজিনা বেগম হত্যাকান্ডের ঘটনায় গয়াছ মিয়া (৪২) নামের এক ঘাতককে ছুরিসহ গ্রেফতার করেছে থানা পুলিশ। ধৃত ব্যক্তি জগন্নাথপুর উপজেলার শ্রীরামসী গ্রামের মৃত জহির উল্লার পুত্র।
গ্রেফতারের পর ঘাতককে নিহত সুজিনার মা রেজিয়া বেগম ও ছোট ভাই জহির উদ্দিনের সামনে আনা হলে তাঁরা গয়াছকে চার ঘাতকের একজন হিসেবে সনাক্ত করেন। জিজ্ঞাসাবাদে গয়াস হত্যাকান্ডে জড়িতদের নাম প্রকাশ করেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
মামলার বাদি ও নিহতের মামা আবদুন নূর বলেন, প্রবাসী মুরাদ আহমদের প্রথম স্ত্রী সাবিনা বেগমের সৎভাই ডাকাত সর্দার জুনাব আলী ও একই গ্রামের আওলাদ হত্যাকান্ডে জড়িত ছিল বলে গয়াস পুলিশের কাছে স্বীকার করেছে।
ছুরিসহ ঘাতক গয়াস মিয়াকে গ্রেফতারের সত্যতা স্বীকার করে সিলেটের বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হোসেন বলেন, গয়াছের স্বীকারোক্তিতে পাওয়া তথ্যের ভিত্তিতে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।
প্রসঙ্গত, গত রোববার সন্ধ্যা আনুমানিক সাড়ে সাতটার দিকে উপজেলার দৌলতপুর গ্রামের মৃত হাজী আবদুর রউফ-এর বাড়িতে অতিথী পরিচয়ে মিষ্টি হাতে নিয়ে আসা চারজন অজ্ঞাতনামা ব্যক্তির ছুরিকাঘাতে নিহত হন জগন্নাথপু্র উপজেলার শ্রীরামসী গ্রামের বাসিন্দা যুক্তরাজ্যপ্রবাসী মুরাদ আহমদের দ্বিতীয় স্ত্রী সুজিনা বেগম (২১)। এসময় গুরুতর আহত হন সুজিনার মা রেজিয়া বেগম (৪৫) ও ছোট ভাই জহির উদ্দিন (১২)।
এ ঘটনায় প্রবাসীর প্রথম স্ত্রী সাবিনা বেগমকে অভিযুক্ত করে গত মঙ্গলবার নিহত সুজিনার মামা ক্বারী আবদুন নুর বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের পর থেকে ধারনা করা হচ্ছিল বিয়ে নিয়ে দ্বন্ধের কারণে এ হত্যাকান্ড ঘটতে পারে। এলাকাবাসী জানান, সুজিনার স্বামী প্রথম স্ত্রী সাবিনা বেগমের সাথে দাম্পত্য বিরোধের জের ধরে দুজনের মধ্যে লড়াই চলছিল। যার পর তিনি আত্বীয়তার সুবাদে বিশ্বনাথের দৌলতপুরের সুজিনাকে বিয়ে করেন প্রায় ছয় মাস আগে। বিয়ের পর মুরাদ আহমদ লন্ডনে চলে যান আর দেশে আসেন তার প্রথম স্ত্রী সাবিনা বেগম। সাবিনা বেগমের ভাই ও আত্বীয় স্বজনদের মধ্যে কেউ কেউ নানা অপরাধে জড়িত আছেন বলে স্থানীয় সূত্র নিশ্চিত করেছে। ধারনা করা হচ্ছে প্রতিহিংসা পরায়ন হয়ে সাবিনা বেগমের নিদেশে সুজিনাকে হত্যা করা হয়। এনিয়ে জগন্নাথপুর বিশ্বনাথসহ প্রবাসী অধ্যুষিত সিলেট বিভাগে তোলপাড় চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24