বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৫:৪৮ অপরাহ্ন

জগন্নাথপুরে যুবলীগ নেতা ইব্রাহিম এর সংবাদ সন্মেলন- রাজনৈতিক ও সামাজিক মর্যাদা ক্ষুন্ন করতে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে অপপ্রচার চালানো হচ্ছে

স্টাফ রিপোর্টার
  • Update Time : শুক্রবার, ১২ জুলাই, ২০১৯
  • ৮৫৪ Time View

 

স্টাফ রিপোর্টার ::
ভূমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষ কে ফাঁসাতে আপন চাচাতো ভাই ও ভাইপোর বিরুদ্ধে মিথ্যা শ্লীলতাহানির মামলা করা হয়েছে বলে অভিযোগ করা হয়।  শুক্রবার জগন্নাথপুর প্রেসক্লাবে সংবাদ সন্মেলন করে এমন অভিযোগ করেন জগন্নাথপুর পৌর এলাকার হবিবপুর গ্রামের বাসিন্দা ব্যবসায়ী উপজেলা যুবলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহিম মিয়া।
ইব্রাহিম মিয়া লিখিত বক্তব্যে জানান, তিনি একজন ব্যবসায়ী। এছাড়াও বাংলাদেশ আওয়ামী যুবলীগ জগন্নাথপুর উপজেলা শাখার স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
জগন্নাথপুর পৌর এলাকার হবিবপুর গ্রামের মৃত উস্তার উল্যার ছেলে মা ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারের মালিক আফরোজ মিয়ার সাথে তার চাচী তারিফ উল্যার স্ত্রী কদর বিবির দীর্ঘ দিন ধরে ভূমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। গত ১ এপ্রিল উভয়পক্ষের মধ্যে এক সংঘর্ষের ঘটনা ঘটলে আফরোজ মিয়ার পক্ষের ৭ জন গুরুতর আহত হন। এ ঘটনায় আফরোজ মিয়া বাদী হয়ে গত ৭ এপ্রিল জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেন।
এ ঘটনার জের কদর বিবি তার মেয়ে মোসেদা বেগম কে বাদী করে
সুনামগঞ্জ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে তার প্রতিপক্ষ চাচাতো ভাই আফরোজ মিয়া ও আমি তার ভাইপো ইব্রাহিম মিয়া কে আসামি করে ১৪ মে শ্লীলতাহানির চেষ্ঠার একটি মিথ্যা মামলা দায়ের করেন। মামলায় ঘটনার তারিখ ১ মে উল্লেখ করা হয়।
মামলায় ডিবি পুলিশ তদন্তে আসলে এলাকাবাসী ঘটনাটি একটি মিথ্যা মামলা বলে সাক্ষ্য দেন। এধরনের মিথ্যা মামলায় সুবিধা করতে পারবেনা বুঝে আমাকে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করতে আমার বিরুদ্ধে নানা অপপ্রচার চালানো হচ্ছে। তিনি এসব অপপ্রচারে বিভ্রান্ত না হতে সবার প্রতি আহ্বান জানিয়ে মিথ্যা মামলা দায়েরকারীর বিরুদ্ধে আইননানুগ পদক্ষেপ গ্রহনের দাবি জানান। সংবাদ সন্মেলনে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন আফরোজ মিয়া,মুকিত মিয়া,খালেদ মিয়া,হিরন মিয়া,কামরুল ইসলাম, কবির আহমদ,শাহিন শাহ,দেলোয়ার মিয়া,জুয়েল মিয়া,সালামিন মিয়া,নাছির মিয়া,শিমুল মিয়া প্রমুখ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24