1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে শিক্ষক সংকট নিরসনে প্রবাসি সংগঠন নিয়োগ দিল ১২ প্যারা শিক্ষক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

জগন্নাথপুরে শিক্ষক সংকট নিরসনে প্রবাসি সংগঠন নিয়োগ দিল ১২ প্যারা শিক্ষক

  • Update Time : রবিবার, ১৮ আগস্ট, ২০১৯
  • ৯০৯ Time View
জগন্নাথপুরে উপজেলার মীরপুর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ-কের উদ্যোগে মীরপুর ইউনিয়নের ১২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১২ জন প্যারা শিক্ষক নিয়োগ দেয়া হয়েছে।

আজ রোববার  বিকেলে নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের মধ্যে নিয়োগ পত্র বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে মিরপুরের হলিয়ারপাড়া গ্রামে মিরপুর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের সভাপতি জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে ও  ট্রাস্টের যুগ্ম সম্পাদক আবু ইয়াসিন সুমন এবং সমাজ কর্মী বাদশা মিয়ার পরিচালনায় এক সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন শিক্ষানুরাগী আব্দুল খালিক, আব্দুল কাদির, আব্দুল হান্নান, এম,এম সুহেল, মীরপুর পাবলিক হাইস্কুলের সহকারী  প্রধান শিক্ষক লিটন পাল, হাছন ফাতেমা পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক  ধীরেন্দ্র তালুকদার, প্যারা শিক্ষক সুমা বেগম প্রমুখ।

নিয়োগপ্রাপ্তরা হলেন মিরপুর ইউনিয়নের লহরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সুমা বেগম, হলিয়ারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এলবিনা জাহান, শ্রীরামসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তাসলিমা বেগম, চাঁদবোয়ালীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছাবিনা বেগম, উত্তর গড়গড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তাসলিমা বেগম, রতিয়ারপাড়া বাদশা মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পপি বেগম, মিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফাতেহা বেগম, হাছন ফাতেমাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শেলি বেগম, বাউরকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হেপি বেগম,আধুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শারমিন বেগম, মসাজান কাদিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রদীপ বৈদ্য ও আমড়াতৈল নাছিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আব্দুল মুমিন।

মীরপুর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের সভাপতি জাহাঙ্গীর হোসেন বলেন, শিক্ষক সংকট দূর করতে আমাদের সংগঠনের পক্ষ থেকে মীরপুর ইউনিয়নের ১২ টি প্রাথমিক বিদ্যালয়ে ১২ জন প্যারা শিক্ষককে চলতি মাসের ১ আগষ্ট থেকে ২০২১ সালের ৩১ জুলাই পর্যান্ত দুই বছরের জন্য আমরা নিয়োগ দিয়েছি। তাদের প্রতিমাসের বেতন সংগঠনের পক্ষ থেকে পরিশোধ করা হবে।  গত বছরও ১৩টি প্রাথমিক বিদ্যালযে ১ জন করে প্যারা শিক্ষক নিয়োগ দেয়া হয়েছিল। তাদের মের্য়াদ শেষ হয়ে যাওয়ায় নতুন করে ১২জনকে আজ নিয়োগ পত্র দেয়া হয়েছে।

তিনি বলেন, আমরা প্রবাসে বসবাস করলেও নাড়ির টানে দেশের ছুঁটে এসে এলাকার সামাজিক উন্নয়নের পাশাপাশি শিক্ষা প্রসারে কাজ করার চেষ্টা করা হচ্ছে।

প্রসঙ্গত,মীরপুর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যােগে গত বছর ১৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিপরীতে ১৩ জন প্যারা শিক্ষককে এক বছরের জন্য নিয়োগ দেয়া হয়েছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com