মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ১২:৪১ অপরাহ্ন

জগন্নাথপুরে শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্রের জন্ম মহোৎসব পালিত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৯২ Time View

স্টাফ রিপোর্টার : যুগপুরুষোত্তম পরমপ্রেমময় শ্রী শ্রী ঠাকুর অনুকূলচম্দ্রের ১৩১তম শুভ জন্ম মহোৎসব গতকাল জগন্নাথপুর কেন্দ্রীয় মন্দির ( জগন্নাথ জিউর আখড়া) নানা অনুষ্ঠানের মধ্যে দিয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ধর্মীয় ভাব গাম্ভীর্যের মাধ্যমে পালিত হয়। মঙ্গলবার বিকেলে সমবেত প্রার্থনা বিশ্বশান্তি কামনায় নাম জপ ও সদ্ গ্রন্হাদি পাঠের মাধ্যমে উৎসবের শুরু হয়।বুধবার নানা অনুষ্ঠানের মধ্যে ছিল সমবেত প্রার্থনা নগর পরিক্রমা, লীলা সংকীর্তন আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও মহা প্রসাদ বিতরণ।
জগন্নাথপুর সৎসঙ্গের সভাপতি শিক্ষক গনেশ চক্রবর্তী এর সভাপতিত্বে ও শিক্ষক বিশ্বজিৎ দাস এর পরিচালনায় এতে অতিথি হিসেবে বক্তব্য দেন বিশিষ্ট ধর্ম আলোচক ও সমাজসেবক অবসরপ্রাপ্ত মেডিকেল অফিসার দিব্য রঞ্জন দে,উপজেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি প্রকৌশলী সতীচ গোস্বামী, এনসিসি ব্যাংকের ব্যাবস্হাপক নিকলেস দাস,সাবেক পৌর কাউন্সিলর লুৎফুর রহমান।
এসপিআর সুকুমার দাশ রঞ্জন,সুদীপ চক্রবর্তী, রামকৃষ্ণ ভট্রাচার্য,গোপিকা রঞ্জন তালুকদার,স্বাগত বক্তব্য দেন জগন্নাথপুর সৎসঙ্গের সাধারণ সম্পাদক অজয় কুমার গোপ। সন্ধ্যাশ সিলেট থেকে আগত শিল্পীদের কন্ঠে ভক্তি ডোরে বাঁধিব তোমায় শিরোনামে সঙ্গীতানুষ্ঠান পরিবেশিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24