শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৫:৪১ অপরাহ্ন
শিরোনাম:
২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে আপিল করা হবে: ওবায়দুল কাদের ধর্মীয় শিক্ষার প্রয়োজন চিরদিন ৭১’র বয়স ৫ মাস,তবুও মানবতাবিরোধী অপরাধে সাংবাদিকের বিরুদ্ধে মামলা,প্রত্যাহারের দাবী ঠিকাদারের দায়িত্বহীনতায় জগন্নাথপুর-বেগমপুর সড়কে অসহনীয় দুর্ভোগ জগন্নাথপুরের টমটম চালকের হত্যাকাণ্ড উন্মোচিত,ঘাতকের স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান জগন্নাথপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় জন্মাষ্টমী উদযাপন জগন্নাথপুরে সরকারি গাছ কাটায় সেই যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের ভারত-পাকিস্তান গুলি বিনিময় প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা ১৭ নভেম্বর টমটম গাড়ীর জন্য জগন্নাথপুরের এক চালককে রশিদপুরে নিয়ে খুন,গ্রেফতার-১

জগন্নাথপুরে সংবর্ধনাকালে পরিকল্পনামন্ত্রী- জগন্নাথপুরতথা জেলাবাসীর উন্নয়নে কাজ করতে চাই

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৭৬ Time View

স্টাফ রিপোর্টার::
পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। গত ১০ বছরে আওয়ামী লীগ সরকার উন্নয়নের মাধ্যমে তা প্রমান করতে পেরেছে বলেই গত নির্বাচনে জনগণ বিপুলভোটে স্বতস্ফূর্তভাবে আওয়ামী লীগকে তৃতীয়বারের মতো নির্বাচিত করে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওর অঞ্চল ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে আন্তরিক। তিনি বলেন, আমি সুনামগঞ্জের পিছিয়ে পড়া জনগোষ্ঠী ও হাওর অঞ্চলের জনপ্রতিনিধি হিসেবে প্রধানমন্ত্রীর উন্নয়নের আন্তরিকতায় মুগ্ধ। তাঁর সাথে কাজ করে আমি খুশি। তাই আমার নির্বাচনী এলাকা জগন্নাথপুর উপজেলার আগামী ৫ বছরের মধ্যে একটি কৃষি গবেষণা কেন্দ্র, একটি পেরা মেডিকেল প্রশিক্ষণ কেন্দ্র, জগন্নাথপুর পৌর এলাকায় একটি মহিলা কলেজ, একটি স্বাস্থ্য কেন্দ্র, সিলেট বিভাগের দীর্ঘ সেতু রানীগঞ্জ সেতুর কাজ শেষ করন, জগন্নাথপুর- সুনামগঞ্জ সড়কের আটটি ঝুঁকিপূর্ণ সেতু ভেঙে নতুন সেতু নির্মাণ ও জগন্নাথপুর – সিলেট সড়ক সম্প্রসারণ সহ উপজেলার আটটি ইউনিয়নের সাথে উপজেলা সদরের সড়ক যোগাযোগ উন্নয়ন করব। পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান বলেন, ইতিমধ্যে আমরা জগন্নাথপুর উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন নিশ্চিত করেছি। জগন্নাথপুর সরকারি ডিগ্রি কলেজ কে অনার্স চালুসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের কলেজগুলোতে ডিগ্রি কলেজে উন্নতিকরণ করা হবে।
শুক্রবার বিকেলে জগন্নাথপুর পৌরসভার উদ্যাগে তাঁকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জগন্নাথপুর পৌরসভার মেয়র উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ্ব আব্দুল মনাফের সভাপতিত্বে পৌর পরিষদ প্রাঙ্গণে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান আরো বলেন, সরকার বাংলাদেশকে মাদকমুক্ত করতে কাজ করছে। সরকারের নিদের্শনা অনুযায়ী পুলিশ এরইমধ্যে কাজ শুরু করেছে। মাদকের করাল গ্রাস থেকে আমাদের সন্তানকে রক্ষায় পুলিশকে আরো দায়িত্বশীল হয়ে কাজ করার জন্য তিনি আহবান জানান। মন্ত্রী বলেন, পরিকল্পনা মন্ত্রনালয়ের প্রতিকে উন্নয়ন প্রকল্প স্বচ্ছভাবে সঠিক যাচাই বাছাইয়ের মাধ্যমে গ্রহণ করা হচ্ছে। এখানে বেজালের কোনো স্থান নেই। সততা আর দক্ষতার সঙ্গে প্রতিটি প্রকল্পের কার্যক্রম হবে। তিনি বলেন, ধাপে ধাপে উন্নয়নের দিকে অগ্রসর হচ্ছে দেশ। সারা বিশ্ব এখন বাংলাদেশের উন্নয়ন দেখে চমকিত হয়ে উঠছে। আগামী ৫ বছরে বাংলাদেশ একটি আধুনিক সমৃদ্ধ উন্নয়নশীল দেশে রূপান্তরিত হবে বলে পরিকল্পনামন্ত্রী আশা ব্যক্ত করেন।
মন্ত্রী তাঁকে এবাবও নির্বাচিত করায় তাঁর নির্বাচণী এলাকার ভোটারদের প্রতি কৃতজ্ঞা জ্ঞাপন করে বলেন, আপনাদের সুখ-দুঃখে পাশে থেকে উন্নয়ন করতে চাই। সেজন্য তিনি সবার দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

জগন্নাথপুর পৌরসভার উপসহকারী প্রকৌশলী সতীশ গোষ¦ামী ও কর আদায়কারী কর্মকর্তা এলাইছ মিয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, বর্ষিয়ান রাজনীতিবিদ সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি সিদ্দিক আহমদ, দিরাই পৌরসভার মেয়র মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিজন কুমার দেব।
স্বাগত বক্তব্য দেন জগন্নাথপুর পৌরসভার কাউন্সিলর আবাব মিয়া।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাসিম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভুঁইয়া, পৌর প্যানেল মেয়র শফিকুল হক, প্যানেল মেয়র-২ সুহেল আহমদ, দেলোয়ার হোসেন, যুক্তরাজ্য প্রবাসী আব্দুর নুর, উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম. উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল মুকিত প্রমুখ।
এদিকে পরিকল্পমন্ত্রী এমএ মান্নান বেলা দুইটার দিকে হবিবপুর আশিঘর এলাকার বাসিন্দা বিএনপি নেতা আশ্বাদ মিয়ার জানাজা নামাজ শেষে জগন্নাথপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা অসুস্থ মিজানুর রশিদ ভুইয়াকে দেখতে ইকড়ছইস্থ তার বাসবভনে যান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24