শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে সড়ক সংস্কার-অবৈধ যান অপসারণের দাবীতে আন্দোলনের হুঁশিয়ারি মালিক,শ্রমিক নেতারদের জগন্নাথপুরে এনজিও সংস্থা আশা’র উদ্যোগে তিনদিন ব্যাপি ফিজিওথেরাপী চিকিৎসা ক্যাম্প শুরু জগন্নাথপুরে মারামারি মামলাসহ বিভিন্ন ওয়ারেন্টের ১১ আসামী গ্রেফতার জগন্নাথপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু জগন্নাথপুরে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামুলক সভা অনুষ্ঠিত ২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে আপিল করা হবে: ওবায়দুল কাদের ধর্মীয় শিক্ষার প্রয়োজন চিরদিন ৭১’র বয়স ৫ মাস,তবুও মানবতাবিরোধী অপরাধে সাংবাদিকের বিরুদ্ধে মামলা,প্রত্যাহারের দাবী ঠিকাদারের দায়িত্বহীনতায় জগন্নাথপুর-বেগমপুর সড়কে অসহনীয় দুর্ভোগ জগন্নাথপুরের টমটম চালকের হত্যাকাণ্ড উন্মোচিত,ঘাতকের স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান

জগন্নাথপুরে সংবর্ধনা অনুষ্টানে মুকুট -পুলিশ ও পেশী শক্তির ভয় দেখাবেন না সামাদ আজাদের অনুসারিদের

Reporter Name
  • Update Time : সোমবার, ৩০ জানুয়ারী, ২০১৭
  • ১৯ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর উপজেলা ও পৌরবাসীর উদ্যোগে সুনামগঞ্জ জেলা পরিষদ নব-নির্বাচিত চেয়ারম্যন আলহাজ নুরুল হুদা মুকুটের গন সংবধনায় অনুষ্ঠান সোমবার জগন্নাথপুর উপজেলা সদরের আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।
জগন্নাথপুর পৌরসভার মেয়র আলহাজ আব্দুল মনাফের সভাপত্বিতে ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র’ ও ছালিক আহমদ ডনের যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক এমপি আলহাজ মতিউর রহমান। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যন সাবেক জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আলহাজ নুরুল হুদা মুকুট। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব আইয়ুব বখত জগলুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক যুগ্ন সম্পাদক আজিজুস সামাদ আজাদ ডন, জেলা আওয়ামীলীগ নেতা রেজাউল করিম শামীম , দক্ষিন সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম, জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল, জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য সৈয়দ সাব্বির আহমদ, মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন নুরুল হক, আশারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান শাহ আবু ঈমানী, কলকলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাসিম, এডভোকেট শফিকুল আলম, সাবেক ইউপি চেয়ারম্যান আংগুর মিয়া।

সভায় প্রধান অতিথি জেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক সংসদ সদস্য মতিউর রহমান বলেন, বর্তমান সরকারের নানামূখী উন্নয়নমুলক কর্মকান্ডে বিশ্ব জুড়ে প্রশংসিত হচ্ছে। সরকারের ধারাবাহিক উন্নয়ন কার্যক্রম এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, আমি একটি প্রসঙ্গে বলেছিলাম আজিজুস সামাদ ডন নাবালক ছেলে। এখন দেখছি সে বালক হয়ে গেছে। প্রয়াত জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ছেলে তো নেতার মতোই হবে। আব্দুস সামাদ আজাদের মৃতে্যুর পর আজিজুস সামাদ ডন মাঠ পর্যায়ে নেতাকর্মী ও জনসাধারনের মধ্যে ইতিমধ্যে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনায়ন দেওয়ার জন্য আমরা জননেত্রীর নিকট দাবী জানাবো।

সংবর্ধিত অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট সদ্য সমাপ্ত জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমাকে নির্বাচিত করায় জগন্নাথপুর উপজেলাবাসীসহ সকল জনপ্রতিনিধির নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনাদের সার্বিক কল্যানে নিজেকে নিবেদিত রাখব। তিনি বলেন, আব্দুস সামাদ আজাদ আমার রাজনৈতিক গুরু। প্রথমে আমি রাজনীতিতে আসতে চাইনি। নেতাই আমাকে রাজনীতিকে এনেছেন। আমার নির্বাচনের প্রতিদ্বন্ধীর বাড়ি ছিল জগন্নাথপুর। আমার ভয় ছিল আমি এখানে ভোট পাব কীনা কিন্তু সামাদ আজাদের অনুসারিদের সহযোহিতায় আমি বিজয়ী হয়েছি। তিনি হুশিয়ারী উচ্চারন করে বলেন, পুলিশ ও পেশী শক্তির ভয় দেখিয়ে কোন লাভ হবেনা। আমরা সামাদ আজাদের শিষ্য। আমাদের সাথে জনগন আছে। তিনি নেতাকর্মীদের উদ্যেশ্যে বলেন, কোন ভয় নেই। আগে আমার চেয়ার ছিলনা । এখন চেয়ার পেয়েছি। সকাল বাধা অতিক্রম করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে সবাইকে কাজ করার আহ্বান জানান।

সভায় প্রধান বক্তা সুনামগঞ্জ পৌরসভার মেয়র আইয়ুব বখত জগলু বলেন, যারা আব্দুস সামাজ আজাদের পাশে থেকে সম্পদের পাহাড় গড়ে তুলেছিলেন। তারা এখন সামাদ আজাদ কে ভুলে গেছেন। যারা কোন দিন ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগ রাজনীতি করেনি। তাদের মধ্যে অনেকই দলীয় টিকেট পেয়ে এমপিও হয়েছেন, মন্ত্রীও হয়েছে। আমরাও মেনে নিয়েছি। কারন দলীয় সভানেত্রী বলেছিলেন আমাদেরকে খেলায় জিততে হবে। খেলায় ১১ জন খেলোয়ারের মধ্যে ৯ জনকেই অনেক সময় হায়ার করে আনতে হবে। কিন্তু দল থাকবে দলের নিবেদিত দের হাতে। তিনি সুনামগঞ্জের উন্নয়নকে এগিয়ে নিতে দলীয় কাদাঁছুড়াছুড়ি পরিহার করে ঐক্যবদ্ধ হয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুুতি নেয়ার জন্য মাঠে কাজ করার আহবান জানান।
কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক যুগ্ন সম্পাদক আজিজুস সামাদ ডন বলেন, আওয়ামীলীগ একটি সু-শৃংখল দল। এখানে কোন বিশৃংখলার সুযোগ নেই। সামাদ আজাদের হাতে গড়া সুনামগঞ্জের আওয়ামীলীগের ঐতিহ্য রয়েছে। কিন্তুু আজ দেখা যাচ্ছে সুশিল আওয়ামীলীগ বাম আওয়ামীলীগ, ডান আওয়ামীলীগ তাহলে আমরা কোন আওয়ামীলীগ এমন প্রশ্ন রাখেন তিনি তার বক্তব্যে। তিনি বলেন, সম্প্রতি জেলা আওয়ালীগের সভাপতি আমার চাচা মতিউর রহমান আমাদের এমপিকে উদ্যেশ্য করে বলেছিলেন, আপনি সামাদ আজাদের নাবালক ছেলের নিকট ১০ হাজার ভোটে হেরেছিলেন। এখানে তো আমার রাগ করার কথা কিন্তু এমপি সাহেব কেন রাগ করলেন। কারন জগন্নাথপুরে আমি ১২ হাজার ভোটে জিতেছিলাম। তিনি বলেন, জগন্নাথপুরের রাজনীতি মাঠে কেউ যদি অন্যায় ভাবে প্রভাব বিস্তার করে বিশৃংখলা সৃষ্টি করতে চায় তাদের বিরুদ্ধে আজ থেকে যুদ্ধ ঘোষনা করলাম।

সভায় স্বাগত বক্তব্য রাখেন সংবর্ধনা উদযাপন পরিষদের আহবায়ক সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান চৌধুরী সুফি। সভার শুরুতে অতিথিদের কে ফুল দিয়ে বরন করা হয় এবং ক্রেস্ট প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্টানকে ঘীরে উপজেলা সদরে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়।
এদিকে সন্ধ্যায় জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট পৌর শহরের আল জান্নাত প্লাজায় নিচ তলায় আমিরা ইমিটেশন, কসমেট্রিক্স এন্ড গিফট গ্যালারি নামে একটি ব্যবসা প্রতিষ্টানের উদ্বোধন করেন। এ সসময় সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি আলহাজ মতিউর রহমান, সুনামগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব আইয়ুব বখত জগলুল, জেলা আওয়ামীলীগ নেতা রেজাউল করিম শামীম, দক্ষিন সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম, জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল, জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য সৈয়দ সাব্বির আহমদ, মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন নুরুল হক, আশারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান শাহ আবু ঈমানী, কলকলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাসিম, এডভোকেট শফিকুল আলম, সাবেক ইউপি চেয়ারম্যান আংগুর মিয়াসহ ব্যবসায়ী দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24