বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৭:০০ পূর্বাহ্ন

জগন্নাথপুরে সড়কের ওপর কোরবানির হাট না বসানোর আহবান

স্টাফ রিপোর্টার::
  • Update Time : সোমবার, ২৯ জুলাই, ২০১৯
  • ২৩৯ Time View
সুনামগঞ্জের জগন্নাথপুরে স্থানীয় প্রশাসনের অনুমতি ছাড়া গরু-ছাগলের হাট না বসানোর জন্য আহবান জানানো হয়েছে। অন্যতায় আইনাগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 
আজ সোমবার দুপুরে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে আসন্ন কোরবানির ঈদ উপলক্ষে আইন শৃংঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভায় এ আহবান জানান জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুম।
উপজেলা সস্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, নারী ভাইস চেয়ারম্যান ফারজানা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর, জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাস, উপজেলা প্রকৌশলী গোলাম সারোয়ার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুখলেছুর রহমান, কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাসিম, পাইলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মখলিছ মিয়া, মীরপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জমির উদ্দিন, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, পৌরসভার সচিব মোবারক হোসেন,জগন্নাথপুর বাজার বনিক সমিতির সভাপতি আফছর উদ্দিন
ভূঁইয়া, শিক্ষক সাইফুল ইসলাম রিপন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, কোরবানির ঈদ মৌসুমে দীর্ঘদিন ধরে জগন্নাথপুরে অবৈধভাবে সড়কগুলোতে গরু ছাগলের হাট বসে আসছে। ফলে তীব্র যানজটের পাশাপাশি চরম জনদুর্ভোগ পোহাতে হয়। তাই সড়কের ওপর যাথে হাট না বলে সেদিকে প্রশাসনকে নজর দেয়ার জন্য আহবান জানান বক্তারা। 
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম সভায় বলেন, জগন্নাথপুরে স্থায়ীভাবে দুইটি গরু ছাগলের হাট রয়েছে। এছাড়া অস্থায়ীভাবে ১৪টি হাটের জন্য আমাদের নিকট তালিকা এসেছে। এগুলোর যাছাই বাছাই চলছে। তিনি বলেন, প্রশাসনের অনুমতি ছাড়া হাট বসানো যাবে না। সড়ক ওপর হাট বসানো হলে আইনানুগত পদক্ষেপ গ্রহণ করা হবে বলে তিনি জানিয়েছেন। 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24