1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে সেই গর্তে আবারো আটকে গেল মালবোঝাই ট্রাক, যান চলাচল বিঘ্নিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরে সেই গর্তে আবারো আটকে গেল মালবোঝাই ট্রাক, যান চলাচল বিঘ্নিত

  • Update Time : মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯
  • ৫১৪ Time View

জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর সড়কের জগন্নাথপুর পৌরশহরের হামজা কমিউনিটি সেন্টার এলাকায় গর্তে মালবাহী একটি ট্রাক পড়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে যানজনের পাশাপাশি জনদুর্ভোগ পোহাতে হচ্ছে। আজ মঙ্গলবার বেলা দুইটার দিকে সিলেট থেকে জগন্নাথপুর পৌরশহরের উদ্যেশ্যে ছেড়ে আসা মালবোঝাই ট্রাক গর্তে পড়ে আটকে যায়। তিন ঘন্টা পর ট্রাকটি অপসারণ করা হয়েছে। স্থানীয় জানিয়েছেন প্রায় প্রতিদিন সংস্কারহীন এ সড়কের বিভিন্ন গর্তে ভারী যানবাহন পড়ে আটকে গিয়ে দুর্ভোগ সৃষ্টি করে আসছে। সর্বশেষ গত ২৪ জুলাই একই স্থানে তিনটি মালবাহী ট্রাক আটকে ৬ ঘন্টা উপজেলা সদরের সঙ্গে সরাসরি যান চলাচল ব্যাহত হয়।
এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কে বেহালদশা বিরাজ করছে। সড়কজুড়ে ভাঙাচোরা, অসংখ্যা খানাখন্দ আর বড় বড় গর্ত সৃষ্টি হয়েছে। এসব গর্তে বৃষ্টির পানি জমে একাকার হয়ে যায়। সড়ক সংস্কারের দাবীতে গত ১৪ জুলাই অনিদিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দেয় পরিবহণ মালিক ও শ্রমিক সমিতির নেতৃবৃন্দ। উপজেলা প্রশাসন ও স্থানীয় সরকার প্রকৌশল (এলজিইডি) এক সপ্তাহের মধ্যে মেরামতের প্রতিশ্রুতি দিলে কর্মসুচি প্রত্যাহার করে নেয়া হলেও প্রতিশ্রুতির প্রায় দুই সপ্তাহ পেরিয়ে গেলেও কাজ হয়নি।
জগন্নাথপুরের পরিবহন মালিক সমিতির সভাপতি নিজামুল করিম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জগন্নাথপুর ও বিশ্বনাথ উপজেলাবাসীর কয়েক লাখ মানুষের বিভাগীয় শহর সিলেট ও রাজধানীতে যাতায়াতের প্রধান সড়ক এটি।  সড়কজুড়ে গর্ত আর ভাঙনে বেহাল দশা বিরাজ করছি। সংস্কারের দাবীতে আমরা পরিবহন ধর্মঘটের ডাক দিলে উপজেলা প্রশাসন ও স্থানীয় সরকার প্রকৌশল (এলজিইডি) এক সপ্তাহের মধ্যে অস্থায়ী মেরামতের প্রতিশ্রুতি প্রদান করা হলে আমরা কর্মসুচি প্রত্যাহার করে নেই। কিন্তু প্রতিশ্রুতির দুই সপ্তাহ পেরিয়ে গেলেও কাজ হয়নি।
জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী গোলাম সারোয়ার জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ট্রাক অপসারণে ঘটনাস্থলে লোকজন পাঠিয়েছি। বৃষ্টিপাতের জন্য সড়কে কাজ করা যাচ্ছে না বলে তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com