1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনকে ঘীরে উৎসাহ উদ্দিপনার পাশাপাশি উত্তাপ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনকে ঘীরে উৎসাহ উদ্দিপনার পাশাপাশি উত্তাপ

  • Update Time : শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০১৮
  • ২২৮ Time View

বিশেষ প্রতিনিধি :: প্রথমবারের মতো আনুষ্ঠানিকভাবে আগামীকাল শনিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে জগন্নাথপুর উপজেলা ও পৌর শাখার স্বেচ্ছাসেবক লীগে সম্মেলন। এ সম্মেলনকে ঘীরে দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে। পাশাপাশি রাজনৈতিক মাঠে উত্তাপ ছড়াচ্ছে। সম্মেলন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওসার। প্রধান বক্তা হিসেবে থাকবেন স্বেচ্ছাসবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাবু সুব্রত পুরকাস্থ। এছাড়াও স্বেচ্ছাসেবক লীগের জেলা নেতৃবন্দ। সম্মেলনে র্শীষ স্থানীয় আওয়ামী লীগের কোন নেতাদের অতিথি করা হয়নি। শুনা যাচ্ছে উপজেলার আওয়ামী লীগ সম্মেলনে নাও যেথে পারে।
জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, স্বেচ্ছাসেবক লীগ আওয়ামী লীগের সহযোগি সংগঠন। শুনেছি সম্মেলন হচ্ছে। আমরা কোন দাওয়াত এখনো আমরা পাইনি সম্মেলনের।
দলীয় নেতাকর্মীরা জানান, ২০১২ সালে হাবিববুর রহমান হাবিবকে আহবায়ক ও কালি কুমার রায়কে সদস্য সচিব করে প্রথমবারের মতো জগন্নাথপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। এবং ছালিক আহমদ কে আহবায়ক ও কবির আহমদকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট জগন্নাথপুর পৌর শাখার আহবায়ক কমিটির অনুমোদন দেয় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারন সম্পাদক। এই দুই কমিটির নেতৃবৃন্দ সাবেক পররাষ্ট্রমন্ত্রী জাতীয় প্রয়াত নেতা আব্দুস সামাদ আজাদের পুত্র আজিজুস সামাদ আজাদ ডন বলয়ের সর্মথক হিসেব পরিচিত। গত বছর সুনামগঞ্জে জেলা নেতৃবৃন্দ এ কমিটি বিলুপ্তি ঘোষনা করে। ওই বছরের ৪ নভেম্বর স্থানীয় সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম, এ মান্নানের সমর্থক হিসেবে পরিচিত উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক লিটন আহমদকে আহবায়ক ও মোতাহির আলীকে যুগ্ম আহবায়ক করে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটির অনুমোদন দেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুয়েব আহমদ চৌধুরী ও সাধারন সম্পাদক জুবায়ের আহমদ অপু। এই কমিটি গঠনের ১৫ দিনের মধ্যে আবারও জেলা কমিটির নেতৃবৃন্দ আজিজুস আসাদ ডন বলয়ের হাবিবুর রহমান হাবিবকে আহবায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুুতি কমিটির অনুমোদন দিয়ে ২০ জানুয়ারী সম্মেলন ঘোষনা করেন। সম্মেলন সফল করার লক্ষে উপজেলার প্রতিটি ইউনিয়নে আজিজুস সামাদ ডন গ্রুপেরে ওই কমিটির নেতৃবৃন্দ সাংগঠনিক সফর করে ধারবাহিকভাবে তৃর্নমূল নেতাকর্মীদের সভা কর্মীসভা করে। অন্যদিকে অপর কমিটির নেতৃবৃন্দ সাংঠনিক কার্যক্রম দুর্বল হয়ে পড়ে।
সম্মেলন প্রথমদিকে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম,এ মান্নানের নাম শুনা গেলেও শেষ পর্যন্ত তিনি সম্মেলনে থাকবেন না বলে বলে বিভিন্ন সুত্র জানিয়েছে। এতে করে মারাত্মকভাবে হতাশ হয়ে পড়েছেন এম,এ মান্নান সমর্থকরা।
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম, এ মান্নান সমর্থক উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক লিটন আহমদ জানান, কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশে আমরা সম্মেলন অংশ নেব।

এদিকে সম্মেলন সফলের সব ধরনের প্রস্তুুতি গ্রহন করা করা হয়েছে বলে জানিয়েছেন প্রস্তুুতি কমিটি নেতৃবৃন্দ।
আজিজুস আজাদ ডন সমর্থক উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুুতি কমিটির আহবায়ক হাবিবুর রহমান হাবিব জানান, কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের নির্দেশে সম্মেলনের সকল প্রস্তুুতি সম্পন্ন করা হয়েছে। ইতিমধ্যে সম্মেলনের দাওয়াত কার্ড আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠননসহ সবাইকে দেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com