শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৭:৫২ অপরাহ্ন

জগন্নাথপুরে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে মোল্লা আবু কাওছার- নৌকার পক্ষে কাজ করুন

Reporter Name
  • Update Time : শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮
  • ১১৭ Time View

গোবিন্দ দেব/আজহারুল হক ভূঁইয়া/কামরুল ইসলাম মাহি ::
জগন্নাথপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। শনিবার বিকেল তিনটায় উপজেলা সদরের আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে প্রাঙ্গনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা উড়ানোর মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সুয়েব চৌধুরী। এ সময় কেন্দ্রীয় নেতৃবন্দসহ স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর পর জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুুতি কমিটির আহবায়ক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক ছালিক আহমদ এবং স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহ আব্দুল মোমিন সুজেলের যৌথ পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এডভোকেট মোল্লা মো: আবু কাওছার।
প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে জননেত্রীর শেখ হাসিনার নেতত্বে¡ সবাইকে কাজ করতে হবে। তিনি বলেন, আমাদের সকল চিন্তা চেতনা জননেত্রী শেখ হাসিনাকে ঘীরে। স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠালগ্নে থেকে একটি সুশৃঙ্খলভাবে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আগামী জাতীয় নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাওয়ার আহবান জানান।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাবু সুব্রত পুরকায়স্থ। স্বেচ্ছাসেবক লীগেন কেন্দ্রীয় কমিটির সহ-মানবাধিকার বিষয়ক সম্পাদক এডভোকেট মানিক ঘোষ, শিশু ও পরিবার বিষয়ক সম্পাদক এডভোকেট মাহফুজা বেগম সাঈদা, স্বেচ্ছাসেবক লীগের ঢাকা দক্ষিনের সভাপতি দেবাশিষ বিশ্বাস, কেন্দ্রীয় কমিটির সদস্য জামিল আহমদ, এডভোটেক এম, কামাল উদ্দিন আহমদ, আব্দুল লতিফ, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারন বিশেষ বক্তার বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের জুবের আহমদ অপু, বিশেষ অতিথির বক্তব্য রাখেন দেবাশিষ দাস মিঠু প্রমুখ। অনুষ্টান শুরুতেই অতিথিবৃন্দদের ফুল দিয়ে বরণ করেন স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

এদিকে প্রথমবারের মতো আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠিত সস্মেলনকে ঘীরে ব্যাপক উৎসাহ উদ্দিপনা বিরাজ করছিল নেতাকর্মীদের মধ্যে। দুপুর থেকে উপজেলা বিভিন্ন স্থান থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে সভাস্থলে এসে জড়ো হয় দলীয় নেতাকর্মীরা।
সম্মেলনে প্রধান অতিথি কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জানান, কমিটি দুই একদিনের মধ্যে ঘোষনা করা হবে। এ সময় কর্মীরা কেন্দ্রীয় নেতৃবৃন্দের নিকট সভাস্থলেই ঘোষনা করার জন্য শ্লোগান থেকে থাকে। তখন হল জুড়ে শ্লোগানে মুখরিত হয়ে উঠে মানি না মানি কমিটি দিতে হবে।
ওই সময় দিক সম্মেলন শেষ সাবেক পররাষ্ট্রমন্ত্রী জাতীয় প্রয়াত নেতা আব্দুস সামাদ আজাদের পুত্র আজিজুস সামাদ ডন মঞ্চে এসে নেতৃকর্মীরা শান্ত করে কেন্দ্রীয় নেতৃবৃন্দর প্রতি সর্ম্পূন বিশ্বাস রাখার জন্য আহবান জানালে পরিস্থিতি তখন শান্ত হয়।

পরে অতিথিবৃন্দ সুনামগঞ্জের উদ্যেশ্যে জগন্নাথপুর ত্যাগ করেন।
সম্মেলনে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী বলয়ের জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কাউকে দেখা যায়নি। তবে প্রতিমন্ত্রী এম, এ মান্নানের সমর্থক উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক লিটন আহমদ ও যুগ্ম আহবায়ক মোতাহির আলীকে সাধারন দর্শক গ্যালারিতে দেখা গেছে।
সম্মেলনে আজিজুস সামাদ ডন অনুসারি আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতকর্মীদের অনুষ্টানের আশপাশে দেখা যায়। পুরো অনুষ্ঠান আজিজুস সামাদ ডন অনুসারিদের দখলে ছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24