শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে সরকারি গাছ কাটায় সেই যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের ভারত-পাকিস্তান গুলি বিনিময় প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা ১৭ নভেম্বর টমটম গাড়ীর জন্য জগন্নাথপুরের এক চালককে রশিদপুরে নিয়ে খুন,গ্রেফতার-১ জেলা আ.লীগের গণমিছিল ৫ বছরেও শেষ হয়নি জগন্নাথপুরের ভবেরবাজার-গোয়ালাবাজার সড়কের কাজ,দুর্ভোগ লাখো মানুষের “জুম্মু কাশ্মীরে,গণতহ্যা শুরু করেছে মোদী সরকার” জগন্নাথপুরে আগুনে পোড়ানো হলো সাত হাজার মিটার নিষিদ্ধ কারেন্টজাল প্রকল্পের টাকা সঠিকভাবে ব্যয় করতে হবে:পরিকল্পনামন্ত্রী রোহিঙ্গাদের থেকে যাওয়ার প্ররোচনা দিলে ব্যবস্থা: পররাষ্ট্রমন্ত্রী

জগন্নাথপুরে হত্যা মামলার আসামী অস্ত্রসহ সিলেটে আটক

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮
  • ৩৭ Time View

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার শ্রীধরপাশা গ্রামে সংর্ঘষের ঘটনায় নিহত নুর মিয়ার হত্যা মামলার পলাতক আসামীকে অস্ত্রসহ আটক করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে সিলেটের কোতোয়ালি থানা পুলিশ তাকে আটক করে।
পুলিশ ও এলাকাবাসী জানান, গত ১৬ সেপ্টেম্বর ওই গ্রামের আধিপত্যকে কেন্দ্র করে একই গ্রামের ফয়সল আহমদ ও জাবেদ কুরেশী পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনায় ঘটে। এতে ৩৭জন গুলিবিদ্ধসহ অর্ধশতাধিক ব্যক্তি আহত হন। আহতদের মধ্যে নুর আলী চিকিৎসাধীন অবস্থায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। এ ঘটনায় নিহতের আত্মীয় আবু খয়ের বাদি হয়ে জগন্নাথপুর থানার একটি হত্যা মামলা দায়ের করা হয়। এই মামলার ৩ নম্বর আসামী শ্রীধরপাশা গ্রামের আশরাফ আলমের ছেলে জাকুয়ার আলম। তিনি সংঘর্ষের ব্যবহৃত বন্ধুক কোতোয়ালি থানায় জমা দেওয়ার জন্য গেলে পুলিশ তাকে আটক করে।
আটকের সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি গৌছ হোসেন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, বন্দুকসহ আটককৃত ব্যক্তিকে জগন্নাথপুর থানা পুলিশ হস্তান্তার করা হবে।
জগন্নাথপুর থানার এসআই হাবিবুর রহমান হাবিব-২ জানান, খবর পেয়ে সিলেটের উদ্যেশ্যে রওয়ানা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24