মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ১১:২২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মোটরযান ও ভোক্তা আইনে ভ্রাম্যমান আদালতের জরিমানা সৌদিতে নির্যাতিতা জগন্নাথপুরের কিশোরীকে দেশে ফেরাতে পরিকল্পনামন্ত্রীর ডিও লেটার কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সম্মেলন সম্পন্ন হলেও কমিটি হয়নি আইসিজেতে গাম্বিয়ার আইনমন্ত্রী-মিয়ানমারের গণহত্যা কোনোভাবেই গ্রহণ করা যায় না জগন্নাথপুরে মানবাধিকার দিবসে র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত সিলেটে মাকে হত্যা করল পাষান্ড ছেলে ঘৃনার বদলে অমুসলিমদের মধ্যে ১০ হাজার কোরআন বিতরণ করবে নরওয়ের মুসলিমরা জগন্নাথপুরে ফুটবল এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে পারাপারের সময় খেলা নৌকা থেকে পড়ে মৃগী রোগির মৃত্যু জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহতের স্মরণে শোকসভা অনুষ্ঠিত

জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউ-কে’র সম্পাদকের সম্মানে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : সোমবার, ১৯ জুন, ২০১৭
  • ৫৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউ-কের জেনারেল সেক্রেটারী আব্দুল ওয়াহিদের সম্মানে তার স্বদেশ আগমন উপলক্ষে জগন্নাথপুর উপজেলাবাসীর ব্যানারে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে।

শনিবার মীরপুর বাজার সংলগ্ন শিরিন কমিউনিটি সেন্টারে আয়োজিত ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রবীন আওয়ামী লীগ নেতা সিদ্দিক আহমদ বলেছেন, প্রবাসী বাংলাদেশীরা নারীর টানে নিজ এলাকায় এসে সরকারের পাশাপাশি দরিদ্র জনগোষ্টির কল্যানসহ জনসাধারনের বিভিন্ন উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি জনকল্যানে প্রবাসী বাংলাদেশীদের উদার মহানুভবতার জন্য অভিনন্দন জানিয়ে সামাজিক উন্নয়নে তাদের অগ্রযাত্রা অব্যাহত রাখার আহবান জানান। জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউ’কের সেক্রেটারী আব্দুল ওয়াহিদ তার বক্তব্যে মীরপুর এলাকাবাসীসহ উপজেলাবাসীকে অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করে জানান প্রবাসে অবস্থানরত জগন্নাথপুর উপজেলার সকল নাগরিকরাই নিজ নিজ এলাকার উন্নয়নে কাজ করে যেতে চান। এক্ষেত্রে দেশে অবস্থানরত সমাজের বিভিন্ন শ্রেনী পেশার ব্যক্তি বর্গের সহযোগিতা থাকলে নিজ এলাকার উন্নয়নে প্রবাসী বাংলাদেশীরা নিজেদেরকে আত্ম নিয়োগ করতে উৎসাহ পেয়ে থাকেন। তিনি তাকে দেয়া সম্মাননায় এলাকাবাসীসহ পুরো উপজেলার নাগরিকবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান। উপজেলা উন্নয়ন সংস্থা ইউকে কর্তৃক পুরো উপজেলায় প্রায় সাড়ে ৬ হাজার দরিদ্র অসহায় পরিবারদের মধ্যে ত্রানের খাদ্য সামগ্রী বিতরন শুরু হবে। এক্ষেত্রে জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তাসহ সকল মহলের সহযোগিতা কামনা করেন।
মীরপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল খালিকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকের ভাইস চেয়ারম্যান যুক্তরাজ্য সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোছাদ্দিক হোসেন কামালী, মীরপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের সভাপতি, জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকের কার্য নির্বাহী সদস্য ও জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মাহবুবুল হক শেরীন, সাবেক ছাত্রলীগ নেতা এডভোকেট রনজিত সরকার। জগন্নাথপুর উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য মো: সাদেকুর রহমান সাদ’র পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাশিম, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালী, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদ নিপু, মীরপুর আইডিয়াল ভিলেজ ফোরামের সভাপতি মোজাক্কির হোসেন, মীরপুর ইউনিয়ন যুবলীগ নেতা তরুন সমাজকর্মী বাদশা মিয়া, তরুন সমাজকর্মী ফয়ছল আহমদ প্রমূখ।
অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফিজ মাহফুজ আহমদ রিপন। ইফতার পূর্ব মোনাজাত পরিচালনা করেন ইমাম মাওলানা আমির আলী। ইফতার ও দোয়া মাহফিলে মীরপুর এলাকাবাসীসহ জগন্নাথপুর উপজেলা এবং সিলেটের বিভিন্ন এলাকা থেকে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী ও সুশীল সমাজসহ বিভিন্ন শ্রেনী পেশার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
এদিকে জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকের জেনারেল সেক্রেটারী আব্দুল ওয়াহিদ সিলেট থেকে সড়ক পথে জগন্নাথপুর উপজেলার সীমান্তবর্তী কেউনবাড়ি এলাকায় এসে পৌছলে আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার লোকজন তাকে শতাধিক মটর সাইকেল শোভা যাত্রায় মীরপুর শিরিন কমিউনিটি সেন্টারে নিয়ে আসেন। এসময় তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24