1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকের উদ্যোগে সৈয়দপুর শাহারপাড়া ও আশারকান্দি ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকের উদ্যোগে সৈয়দপুর শাহারপাড়া ও আশারকান্দি ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরন

  • Update Time : শুক্রবার, ২৩ জুন, ২০১৭
  • ১৬০ Time View

মো: আব্দুল হাই :-
জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকের উদ্যোগে উপজেলার আশারকান্দি ও সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ ১হাজার ৪শ ৪০টি পরিবারের মাধ্যে খাদ্য সামগ্রীর চাল, ডাল ও সোয়াবিন তৈল বিতরন করা হয়েছে। জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকের ভাইস চেয়ারম্যান শাহারপাড়া গ্রামের বাসিন্দা মো: মোছাদ্দিক হোসেন কামালী ও শাহারপাড়া করিমপুর গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী তঞ্জব আলী ছুরুকের যৌথ অর্থায়নে আশারকান্দি ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ ৯টি ওয়ার্ডের ৭শ ২০টি পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার (২২জুন) দুপুরে নয়াবন্দর বাজারস্থ রওশন কমিউনিটি সেন্টারে খাদ্য সামগ্রী বিতরন পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জগন্নাথপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ বলেছেন সাম্প্রতিক কালের আকস্মিক বন্যায় পুরো উপজেলায় বোরো ফসল তলিয়ে যাওয়ায় লোকজন ব্যাপক ক্ষতিগ্রস্থ হন। সরকারীভাবে কৃষকসহ অসহায় দরিদ্র পরিবারদের বিভিন্ন সহায়তা অব্যাহত রয়েছে। তিনি সরকারের পাশাপাশি জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকের উদ্যোগে সারা উপজেলা ব্যাপী ব্যাপক ত্রান তৎপরতায় উন্নয়ন সংস্থার নেতৃবৃন্দের প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি জনকল্যান ও সেবামূলক কাজের অগ্রগতি অব্যাহত রাখতে উন্নয়ন সংস্থার নেতৃবৃন্দের প্রতি দাবী জানান। জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকের ভাইস চেয়ারম্যান মো: মোছাদ্দিক হোসেন কামালীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকের জেনারেল সেক্রেটারী আধূয়া গ্রামের বাসিন্দা সমাজসেবী আব্দুল ওয়াহিদ, জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকের কার্যনির্বাহী সদস্য ও জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এবং খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রমের প্রধান সমন্বয়ক শ্রীরামসী গ্রামের বাসিন্দা আলহাজ্ব মাহবুবুল হক শেরীন, আশারকান্দি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাবেদ চৌধুরী। দৈনিক ইত্তেফাক ও দৈনিক সবুজ সিলেট পত্রিকার জগন্নাথপুর প্রতিনিধি মো: আব্দুল হাই’র পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আশারকান্দি ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুস সামাদ, ইউনিয়ন যুবলীগের আহবায়ক আলা উদ্দিন প্রমূখ।
এদিকে বেলা ২টায় সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ ৯টি ওয়ার্ডের ৭শ ২০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রীর চাল, ডাল ও সোয়াবিন তৈল বিতরন করা হয়েছে। সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে আয়োজিত খাদ্য সামগ্রী বিতরন পূর্ব আলোচনা সভায় জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থার ভাইস চেয়ারম্যান শাহারপাড়া গ্রামের বাসিন্দা মো: মোছাদ্দিক হোসেন কামালীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকের জেনারেল সেক্রেটারী সমাজসেবী আব্দুল ওয়াহিদ, জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকের কার্য নির্বাহী কমিটির সদস্য ও জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এবং খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রমের প্রধান সমন্বয়ক আলহাজ্ব মাহবুবুল হক শেরীন, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালী। জগন্নাথপুর পৌর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মো: আব্দুল হাই’র পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য লিলু মিয়া প্রমূখ।
জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকের জেনারেল সেক্রেটারী আব্দুল ওয়াহিদ ও কার্য নির্বাহী সদস্য ত্রান সামগ্রী বিতরন কার্যক্রমের সমন্বয়ক মাহবুবুল শেরীন জানান, ইতো মধ্যে উপজেলার রানীগঞ্জ, পাইলগাঁও, পাটলী, মীরপুর, সৈয়দপুর শাহারপাড়া ও আশারকান্দি ইউনিয়নে ৪হাজার ৩শ ২০টি পরিবারের মধ্যে ত্রানের খাদ্য সামগ্রী চাল, ডাল ও সোয়াবিন তৈল বিতরন করা হয়েছে। শনিবার (২৪জুন) জগন্নাথপুর পৌরসভায় ৭শ ২০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com