1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকের উদ্যোগে পৌর এলাকায় ৮০০ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন

জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকের উদ্যোগে পৌর এলাকায় ৮০০ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

  • Update Time : রবিবার, ২৫ জুন, ২০১৭
  • ১৭৫ Time View

স্টাফ রিপোর্টার; জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকের উদ্যোগে পৌর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থ ৮০০ পরিবারের মাধ্যে খাদ্য সামগ্রীর চাল, ডাল ও সোয়াবিন তৈল বিতরন করা হয়েছে।
শুক্ববার দুপুরে আব্দুস সামাদ আজাদ হলরুম খাদ্য সামগ্রী বিতরন পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য জগন্নাথপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ। জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকের জেনারেল সেক্রেটারী আধূয়া গ্রামের বাসিন্দা সমাজসেবী আব্দুল ওয়াহিদ এর
সভাপতিত্বে ও সাংবাদিক আব্দুল হাই এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব। স্বাগত বক্তব্্ জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এবং খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রমের প্রধান সমন্বয়ক শ্রীরামসী গ্রামের বাসিন্দা আলহাজ্ব মাহবুবুল হক শেরীন। উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, মহানগর যুবলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, সাবেক জেলা ছাত্রলীগ নেতা হিরন মাহমুদ নিপু,উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র, কাউন্সিলর আবাব মিয়া,কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক ফজলুর রহমান, মোচ্ছাদেক হোসেন কুরেশী প্রমুখ।
জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকের জেনারেল সেক্রেটারী আব্দুল ওয়াহিদ ও কার্য নির্বাহী সদস্য ত্রান সামগ্রী বিতরন কার্যক্রমের সমন্বয়ক মাহবুবুল শেরীন জানান, ইতো মধ্যে উপজেলার রানীগঞ্জ, পাইলগাঁও, পাটলী, মীরপুর, সৈয়দপুর শাহারপাড়া ও আশারকান্দি ইউনিয়নে ৪হাজার ৩শ ২০টি পরিবারের মধ্যে ত্রানের খাদ্য সামগ্রী চাল, ডাল ও সোয়াবিন তৈল বিতরন করা হয়েছে। পৌরসভায় ৮০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com