রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় মুসলিমদের পাশে থাকার আহবান ভারত থেকে ৯ পণ্য আমদানিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার বাংলাদেশের সমাজ মেরামতের দায়িত্ব আলেমদের জগন্নাথপুরে ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের রিসোর্স সেন্টারের কাজ পরিদর্শনে ট্রাস্টের প্রতিনিধিদল জগন্নাথপুরে একদিনে ১১ জন ডাক্তারের যোগদান জগন্নাথপুরে বেড়িবাঁধের ৩০ প্রকল্প অনুমোদন কাল কাজ শুরু হতে পারে শহীদ বুদ্ধিজীবি দিবসে জগন্নাথপুরে প্রশাসনের উদ্যোগে শ্রদ্ধা নিবেদন ও আলোচনাসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে আ.লীগের উদ‌্যোগে শহীদ বুদ্ধিজীবি দিবসে আলোচনাসভা ও শ্রদ্ধা নিবেদন দিরাইয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন মুসলিমবিদ্বেষী আইনের বিরুদ্ধে ভারতজুড়ে বিক্ষোভ

জগন্নাথপুর উপজেলা পরিষদের উদ্যোগে স্কুল ড্রেস,রিক্সা ও সেলাই মেশিন বিতরণ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০১৬
  • ৪৫ Time View

স্টাফ রিপোর্টার:: স্থানীয় সরকার সিলেট বিভাগের পরিচালক মতিউর রহমান বলেছেন, স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোকে স্বচ্ছতা ও জবাবদিহীতা নিশ্চিত করে জনকল্যাণে ভূমিকা রাখতে হবে। গতানুগতিক চিন্তাধারার বাহিরে গিয়ে সৃজনশীল প্রকল্প গ্রহণ করে টেকসই উন্নয়ন নিশ্চিত করতে হবে। তিনি জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টিতে জনপ্রতিনিধিদের আরো উদ্যোগী হওয়ার আহ্বান জানান। তিনি মঙ্গলবার জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের চানপুর সাতহাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা পরিষদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে স্কুল ড্রেস বিতরণ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল মতিন চৌধুরী এর সভাপতিত্বে ও যুবলীগ নেতা সাবেক মেম্বার নজরুল ইসলামের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আকমল হোসেন, ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা,পাটলী ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল হক, অভিভাবক আলতাবুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির, উপজেলা সহকারী কমিশনার ভূমি আরিফুর রহমান, উপজেলা প্রকৌশলী রফিকুল ইসলাম, উপজেলা গর্ভন্যান্স প্রকল্পের বিভাগীয় ফ্যাসিলিটেটর অসিম কুমার কর্মকার, জেলা ফ্যাসিলিটেটর জিল্লুর রহমান। উপজেলা গর্ভন্যান্স প্রকল্পের অর্থায়নে চানপুর সাতহাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকল শিক্ষার্থীদের মধ্যে স্কুল ড্রেস বিতরণ করা হয়।
02পরে আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে উপজেলা পরিষদের উদ্যোগে ১৬ জন দরিদ্র যুবকদের মধ্যে ১৬টি রিক্স্রা ও ২৬ জন যুব মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়। বিতরণকালে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মতিউর রহমান, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আকমল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হুমায়ুন কবির, ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা, মহিলা ভাইস চেয়ারম্যান হাজেরা বারী, উপজেলা প্রকৌশলী রফিকুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা প্রদীপ কুমার দে প্রমুখ।
03এছাড়াও স্থানীয় সরকার সিলেট বিভাগের পরিচালক মতিউর রহমান জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাল্টিমিডিয়া ক্লাসরুম পরির্দশন,জগন্নাথপুর গ্রণগ্রস্থাগার পরির্দশন জগন্নাথপুর উপজেলা পরিষদ ও জগন্নাথপুর পৌরসভা পরির্দশন করেন। পৌরসভা পরির্দশনকালে পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ, পৌর সচিব মোবারক হোসেন, ও পৌর প্রকৌশলী সতীশ গোস্বামীসহ কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24