বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০৯:২২ অপরাহ্ন

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে রোগীদের পাশে প্রতিমন্ত্রী এমএ মান্নান, শুনলেন সমস্যার কথা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৮
  • ৮০ Time View

স্টাফ রিপোর্টার::
জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ নিয়ে গঠিত সুনামগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান আকস্মিকভাবে গতকাল বৃহস্পতিবার দুপুরে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরির্দশনে যান। এসময় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকৃত রোগীরা প্রতিমন্ত্রীকে পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের নানা সমস্যার কথা তুলে ধরেন। প্রতিমন্ত্রী রোগীদের খোঁজ খবর নেন। এবং স্বাস্থ্য কমপ্লেক্সের সমস্যা সমাধানের আশ্বাস দেন।
প্রত্যক্ষদর্শীও জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের একটি সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন শেষে হঠাৎ স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে পড়েন। তিনি জরুরী বিভাগ,পুরুষ ও মহিলা ওর্য়াড ঘুরে রোগীদের সাথে কথা বলেন। এসময় রোগীরা স্বাস্থ্য কমপ্লেক্সের নানা সমস্যা প্রতিমন্ত্রীর নিকট তুলে ধরেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি জগন্নাথপুর গ্রামের সাবেক কাউন্সিলর আবু সুফিয়ান বলেন,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র্দীঘদিন ধরে রোগীরা এক্সরে সেবা পাচ্ছেন না। বাহির থেকে এক্সরে করাতে হয়।
মহিলা ওয়ার্ডে ভর্তি থাকা পাটলী ইউনিয়নের রসুলগঞ্জ গ্রামের ফুলমতি বেগম বলেন, তিনি শ্বাস কষ্ট জনিত রোগে ভূগছেন। গত তিন দিন ধরে স্বাস্থ্য কমপ্রেক্সে ভর্তি আছেন। ডাক্তার ও নার্সদের সেবা পেলেও অধিকাংশ ঔষধ বাহির থেকে কিনে আনতে হচ্ছে।
জগন্নাথপুর পৌরএলাকার ইকড়ছই গ্রামের বাসিন্দা শিক্ষক সাইফুল ইসলাম এসময় প্রতিমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে বলেন, ৫১শষ্যা বিশিষ্ট হাসপাতালের সম্প্রসারিত ভবনের অপারেশন থিয়েটার চালু না থাকায় রোগীরা সেবাপ্রাপ্তি থেকে বঞ্চিত হচ্ছে।
এসময় প্রতিমন্ত্রী এমএমান্নান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শামস উদ্দিনের কাছে রোগীদের অভিযোগ ও স্বাস্থ্যকমপ্লেক্সের সার্বিক বিষয় জানতে চাইলে তিনি বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের এক্সরে যন্ত্রটি চালানোর লোক না থাকায় বাহির থেকে রোগীদেরকে এক্সরে করাতে হয়। অপারেশন থিয়েটারের জন্য পর্যাপ্ত জনবল না থাকাসহ স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক বিষয় প্রতিমন্ত্রীকে তিি নঅবহিত করেন।
এসময় প্রতিমন্ত্রী এমএ মান্নান স্বাস্থ্য কমপ্লেক্সের সমস্যার বিষয়গুলো তাকে লিখিতভাবে জানানো হলে তিনি সংশ্লিষ্টদের সাথে যোগাযোগ করে সমস্যাগুলো সমাধানের পদক্ষেপ নিবেন বলে জানান। স্বাস্থ্য কমপ্লেক্সে পরির্দশকালে প্রতিমন্ত্রীর সঙ্গে ছিলেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24