1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর ডিগ্রী কলেজ জাতীয়করণের জন্য চুড়ান্ত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

জগন্নাথপুর ডিগ্রী কলেজ জাতীয়করণের জন্য চুড়ান্ত

  • Update Time : রবিবার, ২৩ এপ্রিল, ২০১৭
  • ২৯৪ Time View

স্টাফ রিপোর্টার-
জাতীয়করণের চূড়ান্ত তালিকায় জগন্নাখপুর উপজেলার একমাত্র ডিগ্রী কলেজ জগন্নাথপুর ডিগ্রী কলেজ মনোনীত হযেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযাযী সারাদেশে ২৮৫টি কলেজ জাতীয়করনের জন্য চুড়ান্ত হয়। তন্মেধ্যে সুনামগঞ্জ জেলার ৯টি কলেজ জাতীয়করনের চুড়ান্ত তালিকায় অন্তর্ভুক্ত হয়েছে। কলেজ ৯টি হল, জগন্নাথপুর ডিগ্রি কলেজ,তাহিরপুরের বাদাঘাট ডিগ্রি কলেজ, বিশ্বম্ভরপুরের দিগেন্দ্র বর্মন ডিগ্রি কলেজ, ছাতক ডিগ্রি কলেজ, দিরাই ডিগ্রি কলেজ, ধর্মপাশা ডিগ্রি কলেজ, দোয়ারাবাজার ডিগ্রি কলেজ, জামালগঞ্জ ডিগ্রি কলেজ ও শাল্লা ডিগ্রি কলেজ।
গত ২০ এপ্রিল শিক্ষা মন্ত্রনালয়ের এক চিঠিতে জাতীয়করণের জন্যে চূড়ান্ত ২৮৫টি কলেজের সকল স্থাবর অস্থাবর সম্পত্তি (সচিব, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ) নিকট হস্তান্তর করে রেজিট্রিকৃত দানপত্র জরুরী ভিত্তিতে মন্ত্রনালয়ে পাঠাতে বলা হয়েছে। জগন্নাথপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুন নুর বলেন, শিক্ষা মন্ত্রনালয়ের চিঠি পাওয়ার পর যথাযথ প্রক্রিয়া অনুসরন করে আমরা সকল স্বাবর অস্থাবর সম্পত্তি রেজিষ্ট্রি করে দেব।
জগন্নাখপুর ডিগ্রী কলেজ গর্ভনিংবডির সদস্য রেজাউল করিম রিজু বলেন, চুড়ান্ত তালিকায় জগন্নাখপুর ডিগ্রী কলেজের নাম থাকায় জগন্নাথপুরবাসী আশার প্রতিফলন হতে চলেছে। সেই সাথে স্থানীয় সংসদ সদস্য কলেজ গর্ভনিংবডির সভাপতি অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানের নির্বাচনী প্রতিশ্রুতি পূরণ ও উচ্চ শিক্ষার প্রসারে তাঁর ভূমিকা অবিস্মরনীয় হয়ে থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com