বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০৯:০৮ অপরাহ্ন

‘জগন্নাথপুর পৌর শহর থেকে টমটম গাড়ী অপসারণ করা হবে ‘

Reporter Name
  • Update Time : বুধবার, ১২ সেপ্টেম্বর, ২০১৮
  • ১৩৬ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরে টমটম (ইজিবাইক) সিএনজিচালিত অটোরিকশা, ব্যাটারিচালিত রিকশাসহ অবৈধ যানবাহন রোধ ও অপ্রাপ্ত বয়স্ক চালক, লাইসেন্সবিহীনযান প্রতিরোধ করে
নিরাপদ সড়কের দাবী করছেন উপজেলাবাসী।
বুধবার বিকেল তিনটায় জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যাগে আয়োজিত ‘ ভিশন-২০২১,এসডিজি-২০৩০ বাস্তবায়ন এবং নিরাপদ সড়ক বিষয়ক মতবিনিময় সভায়। এমন দাবী করেন নাগরিকবৃন্দ।
জগন্নাথপুরের ইউএনও মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীনের পরিচালনায় উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা মৎস্য কর্মকর্তা ওয়াহিদুল আবরার, ইউপি চেয়ারম্যান মুখলেছুর রহমান. মুক্তিযোদ্ধা রনজিৎ কুমার দাস, প্রেসক্লাব সভাপতি শংকর রায়, বাজার বনিক সমিতির সভাপতি আফছর উদ্দিন ভূঁইয়া, শ্রমিক নেতা বিকাশ রায় প্রমুখ।
সভায় প্রধান অতিথি সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, মহামান্য হাইকোর্টের নির্দেশে সারাদেশে নিষিদ্ধ টমটম ( ইজিবাইক) গাড়ী সড়ক থেকে অপসারন করা হবে। যার ন্যায় জগন্নাথপুর পৌরশহর থেকেও দ্রুত ওই সব যানবাহন সরিয়ে নেয়া জন্য শিগগিরই অভিযান চালানো হবে বলে তিনি সভায় জানিয়েছেন।
জগন্নাথপুরের ইউএনও মাহফুজুল আলম বলেন, জগন্নাথপুরের সড়কে আইন শৃঙ্খল ফেরার জন্য আমরা অভিযানে নামব।
প্রসঙ্গত, জগন্নাথপুর পথে পথে গাড়ীর স্ট্যাড, সীমাহীন ভোগান্তি, প্রশাসন নির্বিকার এ সংক্রান্তে একটি প্রতিবেদন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমসহ জাতীয়-স্থানীয় পত্রিকায় প্রকাশিত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24