1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জাতীয় ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সিলেটের সালমান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জাতীয় ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সিলেটের সালমান

  • Update Time : বুধবার, ৩১ জানুয়ারী, ২০১৮
  • ৪০২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: ৩৫তম জাতীয় ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন সিলেটের সালমান। মো. সালমান খান সিলেট জেলা দলের হয়ে এবারের চ্যাম্পিয়শিপে শিরোপা জিতেন।

বুধবার ফাইনালে ঢাকার মিনহাজকে হারিয়ে ২-১ এ হারিয়ে শিরোপা জিতেন সালমান। বিষয়টি নিশ্চিত করেন সিলেট জেলা দলের ম্যানেজার ও সালমানের কোচ শিব্বির আহমেদ।

ফাইনালে প্রথম ম্যাচে ১৯-২১ পয়েন্টে হারেন সালমান। পিছিয়ে থেকেও দ্বিতীয় ম্যাচে দাপটের সাথে ঘুরে দাঁড়ান সালমান। মিনহাজকে ২১-১৭ পয়েন্টে দ্বিতীয় ম্যাচে হারিয়ে সমতা ফিরেন। শেষ ম্যাচে আর দাড়াতেই দেননি শিরোপার অন্যতম দাবিদার মিনহাজকে। দীর্ঘদেহী সালমান ২১-১১ পয়েন্ট জিতে শিরোপা নিজের করে নেন।

জয়ের পর সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে সালমান বলেন, এই জয় তার বাবা, মা, কোচ ও নিজের ক্লাব সিলেট ব্যাডমিন্টন একাডেমিকে উৎসর্গ করেছেন। সালমান ধন্যবাদ জানিয়েছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থাকেও।

এর আগে চলতি বছরে সালমান খান সামার জাতীয় ব্যাডমিন্টন প্রতিযোগিতায়ও দেশ সেরার মুকুট ঘরে তুলেন সিলেটের শাটলার।

তার এই বিজয়ে সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিম অভিনন্দন জানিয়েছেন। অভিনন্দন জানিয়েছেন জেলা ব্যাডমিন্টন কমিটির সভাপতি শামিম আহমদ, সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, সদস্য আব্দুল আলিম শাহ, রাসেল আহমদ।

প্রসঙ্গত, সিলেটের শাটলার সালমান এর আগে চলতি বছরে ভারত, নেপাল ও মালয়েশিয়ায় আন্তর্জাতিক টুর্নামেন্টে বাংলাদেশের জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। তাঁর আন্তর্জাতিক র‍্যাংকিং ৩৩৫তম। নেপালে অনুষ্ঠিত প্রতিযোগিতায় ওয়ার্ল্ড র‍্যাংকিংয়ে ৮০তম অবস্থানে থাকা ভারতীয় খেলোয়াড়কে হারিয়ে দেশের জন্য গৌরব বয়ে আনেন সালমান।

ব্যাডমিন্টনে সিলেটের গৌরবময় অধ্যায় পুনরুদ্ধার করলেন সালমান। এর আগে সিলেটের শাটলার এনাম টানা দুইবার জাতীয় শিরোপার মালিক ছিলেন। কিন্তু ২০১৬ তে সিলেটে অনুষ্ঠিত চ্যাম্পিয়নশিপের ফাইনালে এনামকে হারিয়ে শিরোপা ঘরে তুলেন ঢাকার শাটলার আয়মান। ২০১৭ তে সালমান খান জাতীয় সামার চ্যাম্পিয়নশিপ ও জাতীয় চ্যাম্পিয়নশিপ দুটো শিরোপাই সিলেটকে উপহার দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com