1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জাফর ইকবালের দোয়া নিতে গিয়ে সন্দেহজনক আচারণে তরুন আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

জাফর ইকবালের দোয়া নিতে গিয়ে সন্দেহজনক আচারণে তরুন আটক

  • Update Time : মঙ্গলবার, ৮ মে, ২০১৮
  • ২৪৫ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::সোমবার দুপুর ১ টা। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ওয়াজেদ মিয়া আইসিটি ভবনের নিজ কক্ষে বসে আছেন অধ্যাপক মুহম্মদ জাফর ইকবাল। এসময় তাঁর কক্ষে প্রবেশ করেন এক তরুণ।
জাফর ইকবালের নিরাপত্তায় নিয়োজিত পুলিশ সদস্যদের নিজেকে বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরিচয় দিয়ে ‘দোয়া নিতে স্যারের কাছে এসেছেন’ বলে জানান ওই তরুণ।
ওই তরুণ জাফর ইকবালের কক্ষে প্রবেশের একটু পরেই জোহরের আযান হয়। এসময় তরুণটি জাফর ইকবালকে প্রশ্ন করেন- ‘স্যার আপনি নামাজ পড়েন কী?’ এমন প্রশ্নে সন্দেহ হয় অধ্যাপক জাফর ইকবালের। তখন তাঁর নিরাপত্তায় নিয়োজিত পুলিশ সদস্যদের ডেকে আনেন তিনি।
পুলিশ সদস্যরা ওই তরুণকে আটকে রেখে জিজ্ঞাসাবাদ শুরু করেন। তার কথাবার্তা সন্দেহজনক হওয়ায় জালালাবাদ থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয় তাকে।
জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, আটক তরুণের নাম রাকিবুল ইসলাম রাকিব। তিনি সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় মেট্রোপলিটন ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।
তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান ওসি। রাকিব অন্য কোনো উদ্দেশ্য নিয়ে জাফর ইকবালের কাছে এসেছিলেন কি-না তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।
উল্লেখ্য, গত ৩ মার্চ বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে একটি অনুষ্ঠান চলাকালে ফয়জুর রহমান নামে এক যুবক লেখক ও শিক্ষাবিদ ড. জাফর ইকবালের ওপর হামলা করে। পরবর্তীতে দীর্ঘ দুই মাস চিকিৎসা শেষে তিনি গত ২ এপ্রিল কর্মস্থলে যোগদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com