1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জাফলংয়ে টিলা ধসে ১ পাথর শ্রমিকের মৃত্যু, আহত ৩ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

জাফলংয়ে টিলা ধসে ১ পাথর শ্রমিকের মৃত্যু, আহত ৩

  • Update Time : সোমবার, ১৩ নভেম্বর, ২০১৭
  • ২০২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সিলেটের গোয়াইনঘাটের জাফলংয়ে টিলা ধসে ১জন নারী পাথর শ্রমিক নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে আটটায় জাফলংয়ের পাথর টিলা শ্রী শ্রী কালি বাড়ি মন্দিরের পাশের একটি টিলা ধসে চম্পা রাণী দাশ (১৮) নামের এক নারী শ্রমিক নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

নিহত চম্পা নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি উপজেলার শ্যামপুর গ্রামের রণজিৎ দাশের মেয়ে।

এসময় স্থানীয়রা মুমর্ষ অবস্থায় চম্পাকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। আহতরা হলেন, জ্যোতি বিকাশ সরকার, দীপ্ত সরকার ও অজিত সরকার। এরা সকলেই একই পরিবারের সদস্য। আহতদের বাড়ী সুনামগঞ্জের দিয়াইয়ে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অবৈধভাবে পাথর উত্তোলনের সময় টিলা ধ্বসে চম্পা রাণী দাশ নামে এক শ্রমিক মারা যান। তার বাড়ি নেত্রকোনায়। নিহতের ময়নাতদন্তের জন্য তার লাশ এখন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের রাখা আছে।

তিনি আরো বলেন,এ ঘটনায় একজনকে আটক করা হলেও এখন পর্যন্ত কোনো মামলা দায়ের হয়নি। ওই এলাকায় যাতে আর কোনো লোক পাথর উত্তোলন করতে না পারে সেজন্য প্রশাসনের পক্ষ থেকে লাল পতাকা টানানো হয়েছে।

এদিকে টিলা ধসের ঘটনা ঘটার পর থেকেই সেই গর্তের মালিক আব্দুর সাত্তার কবিরাজ পলাতক রয়েছেন। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় যুবলীগ নেতা নান্নু মিয়া নামের একজনকে আটক করে থানায় নিয়ে যায় গোয়াইনঘাট থানা পুলিশ।

জানা যায়, নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও এখান থেকে অবৈধভাবে পাথর উত্তোলন করে চলছে একটি গোষ্ঠী। এতে টিলা ধ্বসে বারবার প্রাণহানির ঘটনা ঘটলেও বন্ধ হচ্ছে না পথর উত্তোলন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com