1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জামালগঞ্জে বজ্রপাতে পিতা-পুত্রের মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

জামালগঞ্জে বজ্রপাতে পিতা-পুত্রের মৃত্যু

  • Update Time : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০১৯
  • ২৫১ Time View

জামালগঞ্জ উপজেলা সদরে বজ্রপাতে সাবিদুর রহমান চৌধুরী এবং তার ছেলে আলভী রহমান অন্তর (৬) নামে এক শিশুর মৃত্যু ঘটেছে। এঘটনায় সাবিদুর রহমানের শিশু কন্যা নৌরিন চৌধুরী (৮) আহত হয়েছে। উপজেলা সদরের চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেন থেকে ছেলে ও মেয়েকে নিয়ে বাড়ি ফেরার সময় এই ঘটনা ঘটে। বুধবার সকাল ১১ টায় উপজেলা সদরের হ্যালিপেড মাঠে বজ্রপাতের এই ঘটনা ঘটে। সকালে ছেলে এবং বিকালে বাবার মৃত্যু ঘটে। এ ঘটনায় জামালগঞ্জ উপজেলা সদরে শোকের ছায়া নেমে আসে।
স্থানীয়রা জানান, বজ্রপাতের ঘটনার খবর পেয়ে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত ডাক্তার অন্তরকে মৃত ঘোষণা করেন। আহত অন্তরের বাবা সাবিদুর রহমান চৌধুরীকে প্রথমে জামালগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিকালে ওখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে সাবিদুর রহমানের।
জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল আলম বজ্রপাতে পিতা-পুত্রের মৃতু্যর বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে এ ঘটনায় শোক জানিয়েছেন সিলেট-সুনামগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাড. শামীমা শাহরিয়ার এবং জেলা কৃষকলীগের সদস্য সচিব বিন্দু তালুকদার।
পৃথক আর এক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন জামালগঞ্জ উপজেলা উদীচীর সভাপতি আকবর হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com