শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ১২:০৩ পূর্বাহ্ন

জামালগঞ্জে সড়ক ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন,২০ গ্রামের মানুষের দুর্ভোগ

জামালগঞ্জ প্রতিনিধি::
  • Update Time : শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯
  • ৮৪ Time View

জামালগঞ্জ উপজেলার রামপুর, জামলাবাজ, কান্দবপুর আঞ্চলিক সড়ক ভেঙ্গে যাওয়ায় উপজেলা সদরের সাথে ২০ গ্রামের যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়েছে। উপজেলা সদরের সাথে সকল প্রকার যান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ ও কর্মজীবী মানুষ।
সরেজমিনে গিয়ে দেখা যায়, সড়কের ৫ কি.মি. অংশ জুড়ে অসংখ্য ছোট-বড় গর্ত। কান্দবপুর বাজার ও গজারিয়া বাজারের পাশের সড়কটি অপেক্ষাকৃত নিচু হওয়ায় এবং পানি নিস্কাসনের জন্য সড়কের পাশে ড্রেনেজ ব্যবস্থা না থাকায় অল্প বৃষ্টিতে সড়কটি পানিতে তলিয়ে যায়। কয়েক দিনের ভারি বৃষ্টিপাতের কারণে নেমে আসা পানিতে রামপুর, জামলাবাজ, কান্দবপুরের সড়কটি ভেঙ্গে যায়। এতে উপজেলা সদরের সাথে ২০ গ্রামের মানুষের যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়েছে। গাড়ি থেকে নেমে নৌকা দিয়ে পাড় হচ্ছেন অনেকেই।
সিএনজি চালক সাদ্দাম হোসেন বলেন, গত কয়েক দিন ধরে টানা বৃষ্টিতে সড়কের অনেক অংশ ভেঙ্গে গেছে। কান্দবপুর, জামালাবাজ, রামপুর অংশে বড় ধরণের ভাঙ্গনের ফলে প্রায় এক সপ্তাহ যাবত সকল প্রকার যান চলাচল বন্ধ রয়েছে। সড়কের পাশে ড্রেইন নির্মাণ না করা হলে কিছুতেই ভাঙ্গন রোধ করা সম্ভব হবে না।
কান্দবপুর বাজারের ব্যবসায়ী সুহেল মিয়া জানান, সড়ক ভেঙ্গে যাওয়ায় গত এক সপ্তাহ উপজেলা সদর থেকে কোন মালামাল নিতে পাড়ছেন না। দ্রুত সড়ক সংস্কারের দাবি জানান তিনি।
ফেনারবাঁক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার বলেন, আমি মৌখিকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করেছি।
জামালগঞ্জ উপজেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী আব্দুস সত্তার বলেন, সড়কের ভাঙ্গন আমি দেখে এসেছি। ইউএনও মহদয়কে অবগত করেছি। সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সঙ্গে আলোচনা করে সড়ক জরুরী ভিত্তিতে সংস্কারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24