1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জেনে নিন বন্ধু ও প্রেমিক-প্রেমিকার সঙ্গে অস্বাস্থ্যকর সম্পর্ক শেষ করবেন কীভাবে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জেনে নিন বন্ধু ও প্রেমিক-প্রেমিকার সঙ্গে অস্বাস্থ্যকর সম্পর্ক শেষ করবেন কীভাবে

  • Update Time : সোমবার, ১ আগস্ট, ২০১৬
  • ৫৪৯ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: কোনো বন্ধুর সঙ্গে সম্পর্ক শেষ হওয়াও অনেকটা ব্রেক আপেরই মতো। তবে, অস্বাস্থ্যকর সম্পর্ক শেষ করে দেওয়াই ভালো। কারণ, সম্পর্ক যদি স্বাস্থ্যকর না হয়, তাহলে তার থেকে ক্ষতি হওয়ার আশঙ্কা থাকে। তাহলে জেনে নিন কীভাবে একটা অস্বাস্থ্যকর সম্পর্ক শেষ করবেন। সেটা কোনো বন্ধুর সঙ্গে হতে পারে আবার প্রেমিক বা প্রেমিকার সঙ্গেও হতে পারে।

১) হয়তো আপনারা একে অপরের সঙ্গে অনেক বছর বন্ধুর মতো মিশেছেন। কিন্তু এখন সেই সম্পর্কটা শেষ করে দিতে চাইছেন। তাই এমন একটা জায়গা বাছুন যেখানে আপনারা একসঙ্গে অনেকটা সময় কাটাতে পারবেন এবং আপনাদের কেউ বিরক্ত করবে না। সেখানে গিয়ে আপনারা একে অপরের সঙ্গে কথা বলুন। এবং সেখানেই দু’জনে মিলে সেই সম্পর্কটাকে শেষ করে দেয়ার সিদ্ধান্ত নিন।

২) আপনারা যদি আলাদা আলাদা দেশে থেকে থাকেন, অর্থাৎ‌, আপনারা যদি একে অপরের সঙ্গে মুখোমুখি দেখা করতে না পারেন, সেই ক্ষেত্রে ফোনে কথা বলে নিতে পারেন। অনেক বড় মেসেজ লিখে কখনোই পাঠাবেন না। সম্পর্ক শেষ করার ক্ষেত্রে মেসেজ পরিস্থিতি খারাপ করে দিতে পারে। এমন একটা সময় বাছুন, যখন দু’জনেই ফ্রি থাকবেন। তারপর কেন আপনাদের সম্পর্কটা ঠিকঠাক চলছে না সেই বিষয়ে কথা বলুন।

৩) যদি আপনার মনে হয়, আপনি কোনো সম্পর্কে থাকতে চাইছেন না, তাহলে সম্পর্কটি সুস্থভাবে শেষ করুন। একে অপরকে তার জন্য দোষারোপ করবেন না।

৪) সম্পর্ক শেষ করার সময় যদি আপনার বন্ধু বা প্রেমিক বা প্রেমিকা যদি সম্পর্কটিকে ঠিক করে নেয়ার প্রতিশ্রুতি দেন, তাহলে তাঁকে সুযোগ দিন। সম্পর্কে থাকাকালীন যে সমস্ত সমস্যা আপনাদের মধ্যে হয়েছিল, সেগুলি থেকে বেরিয়ে আসার জন্য তাঁকে সুযোগ দিন এবং আপনিও সাহায্য করুন।

সূত্র: জিনিউজ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com