শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে সরকারি গাছ কাটায় সেই যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের ভারত-পাকিস্তান গুলি বিনিময় প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা ১৭ নভেম্বর টমটম গাড়ীর জন্য জগন্নাথপুরের এক চালককে রশিদপুরে নিয়ে খুন,গ্রেফতার-১ জেলা আ.লীগের গণমিছিল ৫ বছরেও শেষ হয়নি জগন্নাথপুরের ভবেরবাজার-গোয়ালাবাজার সড়কের কাজ,দুর্ভোগ লাখো মানুষের “জুম্মু কাশ্মীরে,গণতহ্যা শুরু করেছে মোদী সরকার” জগন্নাথপুরে আগুনে পোড়ানো হলো সাত হাজার মিটার নিষিদ্ধ কারেন্টজাল প্রকল্পের টাকা সঠিকভাবে ব্যয় করতে হবে:পরিকল্পনামন্ত্রী রোহিঙ্গাদের থেকে যাওয়ার প্ররোচনা দিলে ব্যবস্থা: পররাষ্ট্রমন্ত্রী

জেলপলাতক ৩ বাংলাদেশিকে এখনও ধরা যায় নি, সীমান্তে নজরদারি

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮
  • ২৮ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: কলকাতার জেল থেকে পলাতক তিন বাংলাদেশি বন্দিকে এখনও ধরা যায় নি। তবে তাদের খোঁজে সীমান্তে নজর রাখা হচ্ছে। গোয়েন্দাদের ধারণা, তিন বন্দি বাংলাদেশে পালিয়ে যাওয়ার চেষ্টা করতে পারে। রোববার খুব ভোরে আলিপুর সেন্ট্রাল জেলের প্রায় ১৫ ফুট উঁচু পাচিল টপকে পালায় তিন বাংলাদেশি বন্দি। কিছু দিন ধরে হ্যাক্সো-ব্লেড দিয়ে অল্প অল্প করে গারদের রড কেটেছিল তারা। তা আদৌ টের পায়নি রক্ষীরা।
পলাতকরা হলো, মহম্মদ ফারুক হাওলাদার ওরফে ফারুক, ইমন চৌধুরী ওরফে রানা রায় এবং ফেরদৌস শেখ ওরফে রানা। ফারুক ২০১৩ সালে অস্ত্র আইন ও ডাকাতির মামলা ধরা পড়েছিল। ইমন ২০১৪ সালে অপহরণের মামলা এবং ফেরদৌস বিদেশি অনুপ্রবেশ আইন ও ডাকাতির মামলার আসামি। এই বন্দি পলায়নের জেরে জেলে ব্যাপক পরিবর্তন ঘটানো হয়েছে। বদল করা হয়েছে জেল সুপারকে। জেলের ৭, ৮ ও ৯ নম্বর ওয়াডের্র তিনজন রক্ষীকে সাসপেন্ডও করা হয়েছে। তিন বন্দি বাংলাদেশে পালিয়ে যেতে পারে আশঙ্কায় সীমান্তবর্তী সব জেলার বাস স্টেশনে নজরদারি করার নির্দেশ পাঠানো হয়েছে। বিএসএফকে বিশেষ নজর রাখার নির্দেশ দেওয়া হয়েছে। ইতিমধ্যেই তদন্ত করে যে তথ্য জানতে পারা গেছে তা হল, জেলের ওষুধ সংগ্রহ করে সেগুলিকে মাদক হিসেবে ব্যবহার করে সব সহবন্দি ও রক্ষীদের মোয়ার সঙ্গে মিশিয়ে খাওয়ানো হয়েছিল। তারা ভোরের কুয়াশার সুযোগ নিয়ে চাদর, শাল বেঁধে সেগুলির সাহায্যে পাঁচিল টপকে পালায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24