বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে প্রশাসনের উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‍্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে বৈধ কাজগপত্র না থাকায় ১২টি মোটরসাইকেল চালককে জরিমানা জগন্নাথপুরে বিভিন্ন কর্মসুচির মধ্যে দিয়ে নিরাপদ সড়ক দিবস পালন জগন্নাথপুরে দু’পক্ষের বিরোধে বলীর শিকার শিশু সাব্বিরের খুনীরা এখনও ধরা পড়েনি জগন্নাথপুরে ৬০ কৃষক কৃষাণীদের প্রশিক্ষণ প্রদান জগন্নাথপুরে সনাক্তকারী ‘বহিরাগতদের’ বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আবেদন প্রাণের চেয়েও প্রিয় মহানবী (সা.) সুনামগঞ্জে আ.লীগ নেতার ছেলে পিটালেন ডাক্তারকে সুনামগঞ্জ পৌর শহরে বিদ্যুৎ স্পৃষ্টে আহত ৩ জগন্নাথপুরে মাদ্রাসা প্রতিষ্ঠানের উদ্যাগে সম্মাননা ক্রেষ্ট প্রদান

জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার ইমনকে সংবর্ধনা প্রদান

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৫ মে, ২০১৮
  • ৭২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট’র সফল উৎক্ষেপণ শেষে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের সুনামগঞ্জ প্রত্যার্বতনে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকালে জেলা আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে ব্যারিস্টার এম.এনামুল কবির ইমনের বাসভবনের সামনে এই সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাড. নূরে আলম সিদ্দিকী উজ্জ্বলের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম.এনামুল কবির ইমন।
এছাড়াও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড.নান্টু রায়, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয় সম্পাদক শাহ আবু নাসের, অর্থ সম্পাদক ইশতিয়াক আহমদ শামীম, আওয়ামী লীগ নেতা অ্যাড. আব্দুল আজাদ রুমান, মফিজুল হক মফিজ, মলয় চক্রবতী রাজু, আতিকুল ইসলাম আতিক, জেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল কাদির শান্তি মিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি দিপংকর কান্তি দে, সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন, পৌর কৃষক লীগের আহবায়ক কল্লোল তালুকদার, বিশ^ম্ভরপুর উপজেলা কৃষক লীগের আহবায়ক হুমায়ুন কবির প্রমুখ।
আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশে আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা না হলে বাংলাদেশের উন্নয়ন হতো না। শেখ হাসিনার বাংলাদেশ মানে উন্নয়নের বাংলাদেশ, আর এই উন্নয়নের ধারা ধরে রাখতে হলে আমাদের শেখ হাসিনার নৌকা প্রতীককে আবার বিজয়ী করতে হবে।
তিনি আরো বলেন, আমি আপনাদের সকলের দোয়া ও ভালবাসায় আগামী সংসদ নির্বাচন করব। আমার বিশ^াস আপনারা যদি আমার পাশে থাকেন আমি নির্বাচনে জয় লাভ করবই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24