1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার ইমনকে সংবর্ধনা প্রদান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন

জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার ইমনকে সংবর্ধনা প্রদান

  • Update Time : শুক্রবার, ২৫ মে, ২০১৮
  • ৩০৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট’র সফল উৎক্ষেপণ শেষে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের সুনামগঞ্জ প্রত্যার্বতনে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকালে জেলা আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে ব্যারিস্টার এম.এনামুল কবির ইমনের বাসভবনের সামনে এই সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাড. নূরে আলম সিদ্দিকী উজ্জ্বলের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম.এনামুল কবির ইমন।
এছাড়াও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড.নান্টু রায়, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয় সম্পাদক শাহ আবু নাসের, অর্থ সম্পাদক ইশতিয়াক আহমদ শামীম, আওয়ামী লীগ নেতা অ্যাড. আব্দুল আজাদ রুমান, মফিজুল হক মফিজ, মলয় চক্রবতী রাজু, আতিকুল ইসলাম আতিক, জেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল কাদির শান্তি মিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি দিপংকর কান্তি দে, সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন, পৌর কৃষক লীগের আহবায়ক কল্লোল তালুকদার, বিশ^ম্ভরপুর উপজেলা কৃষক লীগের আহবায়ক হুমায়ুন কবির প্রমুখ।
আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশে আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা না হলে বাংলাদেশের উন্নয়ন হতো না। শেখ হাসিনার বাংলাদেশ মানে উন্নয়নের বাংলাদেশ, আর এই উন্নয়নের ধারা ধরে রাখতে হলে আমাদের শেখ হাসিনার নৌকা প্রতীককে আবার বিজয়ী করতে হবে।
তিনি আরো বলেন, আমি আপনাদের সকলের দোয়া ও ভালবাসায় আগামী সংসদ নির্বাচন করব। আমার বিশ^াস আপনারা যদি আমার পাশে থাকেন আমি নির্বাচনে জয় লাভ করবই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com