রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে কমিউনিটি পুলিশিং সভায় পুলিশ সুপার- সুনামগঞ্জের শান্তি শৃঙ্খলা নিশ্চিতে কাজ করতে চাই বিশ্বনাথে পাইপগানসহ গ্রেফতার-১ মাহী বি চৌধুরীকে দুদকে জিজ্ঞাসাবাদ ভিডিও কেলেঙ্কারি : জামালপুরে নতুন ডিসি নিয়োগের প্রজ্ঞাপন জগন্নাথপুরে সৈয়দপুর গ্রামবাসীর উদ্যোগে সভা অনুষ্ঠিত সুনামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন:সভাপতি পঙ্কজ দে,সেক্রেটারী মহিম জগন্নাথপুরে নৌকাবাইচ:এবার সোনার নৌকা,সোনার বৈঠা জিতল কুতুব উদ্দিন তরী জগন্নাথপুরে সড়ক সংস্কার-অবৈধ যান অপসারণের দাবীতে আন্দোলনের হুঁশিয়ারি মালিক,শ্রমিক নেতারদের জগন্নাথপুরে এনজিও সংস্থা আশা’র উদ্যোগে তিনদিন ব্যাপি ফিজিওথেরাপী চিকিৎসা ক্যাম্প শুরু জগন্নাথপুরে মারামারি মামলাসহ বিভিন্ন ওয়ারেন্টের ১১ আসামী গ্রেফতার

জেলা ছাত্রলীগের সম্মেলন হলেও কমিটি হয়নি

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮
  • ৪৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: সুনামগঞ্জে জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১১টায় শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তন প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন ও কবুতর উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।

শুক্রবার দুপুর ১২টায় শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে পুরাতন আহবায়ক কমিটি বিলুপ্ত করা হলেও নতুন কমিটি গঠন করা হয়নি। সম্মেলন শেষ করে কেন্দ্রীয় নেতৃবৃন্দ সুনামগঞ্জ ত্যাগ করেন।

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের আহবায়ক আরিফুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মিছবাহ উদ্দিন সিরাজ। সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবীর ইমন, সুনামগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র নাদের বখত, কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দারুস সালাম শাকিল।

সম্মেলন শেষ করে বিকালে সার্কিট হাউজে সম্মেলনের দ্বিতীয় পর্বের অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও বিকাল ৪টার দিকে কেন্দ্রীয় নেতৃবৃন্দ সুনামগঞ্জ ত্যাগ করে ঢাকার উদ্দেশ্যে রওনা হন।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মিছবাহ উদ্দিন সিরাজ বলেন,‘ স্বাধীনতা পূর্ববর্তী ও পরবর্তী স্বাধীনতা সংগ্রামে দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার বিভিন্ন আন্দোলন সংগ্রামে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব উজ্জ্বল ইতিহাস রয়েছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী দিনের উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে এবং স্বাধীনতা বিরোধী বিএনপি জামায়াত শিবিরের যে কোন ধরনের অপ তৎপরতা প্রতিহত করতে ছাত্রলীগের সকল নেতাকর্মীদের ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন বলেন, কোটা আন্দোলনকে নিয়ে বিএনপি-জামাত যে সরকার উৎখাতের যে ষড়যন্ত্রে মেতেছিলো ছাত্রলীগের ঐক্যবদ্ধ আন্দোলনে তাদের ষড়যন্ত্র ধূলিসাৎ হয়ে গেছে। ছাত্রলীগ না খেয়ে, না ঘুমিয়ে এ ষড়যন্ত্রের মোকাবেলা করেছে।

সম্মেলনে বক্তারা বলেন, ‘ছাত্রলীগকে আগামী শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলা করে গড়ে তুলতে হবে। আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন প্রগতিশীল শক্তির বিজয় নিশ্চিত করার জন্য ভূমিকা রাখতে হবে। প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানকে আধুনিক ও যুগোপযোগী করে গড়ে তুলে ডিজিটাল বাংলাদেশের রূপকার সজীব ওয়াজেদ জয়’এর স্বপ্ন বাস্তবায়ন করতে হবে।’

ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন গণমাধ্যমকে জানান, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের নতুন কমিটিতে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত নেয়া হয়েছে। খোঁজ খবর নিয়ে ঢাকায় গিয়ে পরবর্তীতে কমিটি অনুমোদন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24