সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে নৌপথে বেপরোয়া ‘চাঁদাবাজি’,চাঁদা না দিলে শ্রমিকদের মারধর করে লুটে নেয় মালামাল মিরপুরের সেই প্রার্থী আপিলে ফিরলেন নির্বাচনী লড়াইয়ে মিরপুর ইউপি নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করলেন দুইজন, কাল প্রতিক বরাদ্দ পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের নামাজ শেখানো হয় যে বিদ্যালয়ে পানির নিচে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে মৃত্যু! সিলেটে চারদিনের রিমান্ডে পিযুষ যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ২ জগন্নাথপুরে ৩৯টি মন্ডপে দুর্গাপূজার প্রস্তুতি,চলছে প্রতিমা তৈরীর কাজ জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কমিটির বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে ৬ মাসেও বকেয়া টাকা মিলেনি, ঋণের চাপে দিশেহারা পিআইসিরা

জেলা ছাত্রলীগ সভাপতি স্বরণ ও সাধারণ সম্পাদক রফিকের বিরুদ্ধে এবার ছাতকে বিক্ষোভ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০১৫
  • ৫০ Time View

ছাতক সংবাদ দাতা ঃ শোকের মাসের প্রথম দিনে গঠনতন্ত্র লঙ্গন করে জগন্নাথপুর ও ছাতক উপজেলা ছাত্রলীগের সন্মেলন প্রস্তুতি কমিটি গঠন করায় গত দুই দিন ধরে জগন্নাথপুর ও ছাতক ক্ষোভের আগুনে জ্বলছে। বিক্ষুব্ধ নেতাকর্মীদের আন্দোলন ও দাবীর প্রেক্ষিতে জগন্নাথপুরে সন্মেলন প্রস্তুুতি কমিটির সভাপতি/সম্পাদক নিজেই কমিটি থেকে সরে আসায় আন্দোলন প্রশমিত হলেও সোমবার ৩য় দিনের মতো ছাতক শহরে বিক্ষোভ মিছিল ও মোটর সাইকেল শোডাউন করে প্রতিবাদ সভার মাধ্যমে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি ফজলে রাব্বী স্বরন ও সাধারণ সম্পাদক রফিক আহমদ চৌধুরী ও তাদের এপিএস হিসাবে পরিচিত মিজান চৌধুরীর আস্তাবাজন, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আগামীদিনের কান্ডারী শফিকুল হক শফিকের ছামছা ছাতক উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফয়েজ আহমদসহ অবৈধ অগঠনতান্ত্রিক সন্মেলন প্রস্তুুতি কমিটির সভাপতি ও সাধারণ স¤পাদক কে অবাঞ্চিত ঘোষনা করেন।
ছাত্রলীগ নেতাকর্মীরা দুপুর ১২ টা থেকে ২ টা পর্যন্ত পৌর পয়েন্ট, কৈতক হাসপাতাল পয়েন্ট, জাউয়া বাজার বাজার বিক্ষোভ করে ছাতক উপজেলা ভারপ্রাপ্ত সভাপতি মঞ্জুর হোসেন এর সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী জয়নাল আবেদিনের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য, ছাতক-দোয়ারা বাজারের আগামী দিনের কান্ডারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার আস্তাবাজন শামীম আহমদ চৌধুরী, যুবলীগের আহবায়ক খোকন চৌধুরী, সদস্য সচিব বিল্লাল আহমদ চেয়ারম্যান, কিপেশ চন্দ্র দাস, টি.এম রায়হান, কাওছার আহমদ, পিষুশ কান্তি দে প্রমুখ।
উল্লেখ্য শুক্রবার গভীর রাতে জগন্নাথপুর ও ছাতক উপজেলা ছাত্রলীগের কমিটি থাকা স্বত্বেও ছাত্রলীগের সন্মেলন প্রস্তুতি কমিটি গঠন করাকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। গঠনতন্ত্রকে লঙ্গন করে শোকের মাসে কমিটি ঘোষনা করায় নেতাকর্মীরা উক্ত কমিটি বাতিলের দাবীতে সোমবার কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মাসুদ কামাল সুফি, জেলা ছাত্রলীগের সভাপতি ফজলে রব্বানী সরণ ও সাধারণ স¤পাদক রফিক চৌধুরীর বিরুদ্ধে জুতাও ঝাঁড়– মিছিল দিয়ে তাদের কুশপত্তলিকা দাহ করা হয়। এমনকি নগদ টাকার মাধ্যমে কমিটি দেওয়া হয়েছে। যাহা তাদের এপিএস ফয়েজ আহমদ এর কাছে নগদ ৭ লক্ষ টাকা ও চেকের মাধ্যমে আরও ২০ লক্ষ টাকা দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠে।
এ তথ্য জানেেত ছাতক উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফয়েজ আহমদ’র সাথে যোগাযোগ করে তিনি বলেন, সুফি, স্বরণ ও রফিক তারা আামর ছোট ভাইদের মতো তাদের কে আমি আদর করি। কিন্তু তারা আমাকে বলেছে যে, কয়েকজন ছোট আপনার কাছে টাকা দিবো এগুলো রাখবেন, তাহলে আমি কোন রকম অপরাধ করি যে, কিসের টাকা আমার কাছে নগদ ৭ লক্ষ দেওয়া হয়েছে তা আমি ছবিও তুলেছি আপনার আমার ছবি দেখলে প্রমান পাবেন। এর বেশি আমি কিছু বলতে পারছি না। অভিযোগ প্রসঙ্গে স্মরন বলেন,জেলা ছাত্রলীগের বিরুদ্ধে এসব অভিযোগ ভিত্তিহীন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24