1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ঝগড়ায় মেতেছেন ট্রাম্পের দুই বউ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

ঝগড়ায় মেতেছেন ট্রাম্পের দুই বউ

  • Update Time : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০১৭
  • ২৬৩ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক::
আমেরিকার প্রেসিডেন্টদের মধ্যে ডোনাল্ড ট্রাম্প একটু আলাদা। প্রায় সবারই একটি করে বউ থাকলেও বর্তমান প্রেসিডেন্ট ট্রাম্পের বউয়ের সংখ্যা তিন।
তাই তিনি যখন প্রেসিডেন্ট নির্বাচিত হন, অনেকেই হিসেব মিলাতে ব্যস্ত ছিলেন ‘ফার্স্ট লেডি কে হবে’ তা নিয়ে। শেষে ফার্স্ট লেডি হয়েছেন তৃতীয় স্ত্রী মেলানিয়া। তবে সম্প্রতি ট্রাম্পের প্রথম বউ ইভানা দাবি করেছেন, মেলানিয়া নন, তিনিই ফাস্ট লেডি।

এতেই শুধু থেমে থাকেননি তিনি। বলেছেন, তিনি চাইলেই ফার্স্ট লেডির ভূমিকা নিতে পারেন। হোয়াইট হাউজে যাওয়ার পথও তার খোলা। কিন্তু মেলানিয়া এতে ঈর্ষাণ্বিত হবে। খামাখা তাকে কষ্ট দিতে চান না। তবে, তিনিই আসল ফার্স্ট লেডি।

এদিকে, মেলানিয়াও চুপ থাকেননি। এসবের জবাবে বলেছেন, ‘ইভানা আলোচনায় আসার জন্য এসব করছে। ‘ ইভানা-ট্রাম্পের সংসারে তিন সন্তান আছে- ইভাঙ্কা, ডোনাল্ড জুনিয়র, এরিক ট্রাম্প। বুধবার ইভানার বই ‘রেইজিং ট্রাম্প’ প্রকাশিত হচ্ছে। এ নিয়েও ইভানাকে খোঁচা দিয়েছেন মেলানিয়া। তিনি বলেছেন, ‘ফার্স্ট লেডি হিসেবে আমি সম্মানিত। আমি এ খেতাব ব্যবহার করে বই বেচতে চাই না!’ সূত্র : বিবিসি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com