সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
কাশ্মীরে নির্বিচারে ধরপাকড় চলছে স্মৃতির রত্নায় ঈদ ভাবনা || আব্দুল মতিন জগন্নাথপুরে আগুনে পুড়ল দুইটি ঘর,ক্ষয়ক্ষতি ১০ লাখ জগন্নাথপুর আদর্শ মহিলা কলেজের উদ্যােগে দুই যুক্তরাজ্য প্রবাসিকে সম্মাননা প্রদান জগন্নাথপুরে শিক্ষক সংকট নিরসনে প্রবাসি সংগঠন নিয়োগ দিল ১২ প্যারা শিক্ষক যে ঘুষ খাবে সেই কেবল নয়, যে দেবে সেও অপরাধী: প্রধানমন্ত্রী বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৭ জগন্নাথপুরের পাটলীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা জগন্নাথপুরে গাছ কাটার ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা হচ্ছে জগন্নাথপুরে শিকল দিয়ে তিনদিন বেঁধে রাখার পর রিকশাচালকের মৃত্যু:হত্যা মামলা দায়ের

টাইগারদের হার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০১৫
  • ৫১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: বিশ্বকাপ ক্রিকেটে প্রথমবারের মতো নকআউট পর্বে উঠলেও সেমিফাইনাল খেলা হল না বাংলাদেশের। মেলবোর্নে কোয়ার্টার ফাইনালে টাইগারদের হারতে হলো ভারতের কাছে ।
ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা ১০৯ রানে ম্যাচ জিতে নিয়ে উঠে গেছে বিশ্বকাপের সেমিফাইনালে।

ভারতের দেওয়া ৩০২ রান তাড়া করতে নেমে বাংলাদেশ সবকটি উইকেট হারিয়ে ১৯৩ রান তোলে। ভারতীয় ইনিংসে ১৩৭ রান করে ম্যান অব দি ম্যাচ হন রোহিত শর্মা।

ওভারপ্রতি ছয়ের বেশি গড়ে ৩০৩ রানের লক্ষ্যে নেমে বাংলাদেশ অবশ্য অস্বস্তিতে ছিল শুরু থেকেই। প্রথম ৬ ওভারে ৩১ রান তোলার পর হঠাৎই দুই উইকেট হারিয়ে বসে বাংলাদেশ। ২৫ বলে ২৫ রান করা তামিম ইকবাল আউট হন উমেশ যাদবের বলে ধোনির হাতে ক্যাচ দিয়ে।
ঠিক পরের বলেই সৌম্য’র সঙ্গে ভুল বোঝাবুঝিতে রান আউটের শিকার হন আরেক ওপেনার ইমরুল কায়েস।

মুহুর্তেই বিনা উইকেট থেকে ২ উইকেটে ৩৩ রানে পরিণত হয় বাংলাদেশের স্কোরবোর্ড। তৃতীয় উইকেটে জুটি গড়েন দুই ইনফর্ম ব্যাটসম্যান সৌম্য সরকার এবং মাহমুদুল্লাহ। প্রাথমিক ধাক্কা সামলে দুজন খেলছিলেনও স্বাচ্ছন্দে।

জয়ের জন্য বাংলাদেশকে রেকর্ড রান তুলতে হবে। মেলবোর্নে বিশ্বকাপের ম্যাচে সর্বোচ্চ ২৯৫ রান তাড়া করে জেতার রেকর্ড আছে।

এর আগে প্রথমে ব্যাট করে রোহিত শর্মার সেঞ্চুরিতে ৫০ ওভারে ৬ উইকেটে ৩০২ রান তুলে ভারত। রোহিত শর্মা ১৩৭ এবং সুরেশ রায়না ৬৫ রান করেন। বাংলাদেশের পক্ষে তিন উইকেট নেন তাসকিন আহমেদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24