1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
টাঙ্গাইল থেকে অপহ্নত শিশু সুনামগঞ্জে উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

টাঙ্গাইল থেকে অপহ্নত শিশু সুনামগঞ্জে উদ্ধার

  • Update Time : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০১৭
  • ১৮২ Time View

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগড় থানার দক্ষিন বংশীকন্ডা এলাকা থেকে গত রবিবার রাত সাড়ে ১১টায় মধ্যনগড় থানা পুলিশের সহযোগীতায় উদ্ধার করে সখীপুর থানা পুলিশ। এসময় অপহরনের সাথে জরিত আল আমিন (২৭) ও সাইফুল ইসলাম (২৫) নামে দু জনকে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে টাঙ্গাইল থেকে অপহ্নত শিশু সিনথিয়া (৬) কে অপহরন করা হয়। অপহরনের ঘটনায় সিনথিয়ার চাচা মোঃ রেজাউল করিম গত শনিবার রাতে সখীপুর থানায়র একটি অপহরন মামলা দায়ের করেন।

পুলিশ ও মামলা সুত্রে জানাযায়,সখীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের সৌখিন মোড় এলাকার প্রবাশী শাহাদাত হোসেনের স্ত্রী আফরোজা আক্তার তার মেয়ে সিনথিয়া আক্তার কে নিয়ে তার বাবার বাড়ি উপজেলার ইছাদিঘী আতিয়ারপাড়া যান। শনিবার দুপরে ওই বাড়ির পোল্ট্রি খামারের কর্মচারী আল আমিনকে স্থানীয় বাজারে সিনথিয়া কে চুল কাটানোর জন্য পাঠায়। পরে সিনথিয়াকে নিয়ে ফিরে না আসায় অনেক খুজাঁখুজিঁ করা হয়। এ ঘটনায় ঐদিন রাতেই সিনথিয়ার চাচা মোঃ রেজাউল করিম সখীপুর থানায় সাধারন ডায়েরি করেন। পরে সখীপুর থানা পুলিশ প্রযুক্তি ব্যবহার করে আল আমিনের মোবাইল ফোন ট্যাকিং করে গত রবিবার রাতে মধ্যনগড় থানা পুলিশের সহযোগীতায় উদ্ধার করে। মধ্যনগড় থানার ওসি সেলিম নেওয়াজ টাঙ্গাইল থেকে অপহ্নত শিশু সিনথিয়া (৬)কে উদ্ধারের সত্যতা নিশ্চিত করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com