1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ডাকসুর পুন:নির্বাচন দাবিতে বামজোটের বিক্ষোভ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

ডাকসুর পুন:নির্বাচন দাবিতে বামজোটের বিক্ষোভ

  • Update Time : মঙ্গলবার, ১২ মার্চ, ২০১৯
  • ৩৬১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচন বাতিল করে পুনঃতফসিল ও বিশ্ববিদ্যালয়ের ভিসির পদত্যাগ দাবিতে বিক্ষোভ করছে বামপন্থী ছাত্র সংগঠনগুলোর নেতাকর্মীরা। আজ দুপুর পৌনে ১২টা থেকে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সামনে তারা এই বিক্ষোভ শুরু করে। এখানে ছাত্রলীগ ছাড়া নির্বাচনে অংশ নেয়া অন্য সব প্যানেলের নেতাকর্মীও রয়েছেন।

আন্দোলনকারীদের দাবি সম্পর্কে বামজোটের ভিপি পদপ্রার্থী ও ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লিটন নন্দী বলেন, গতকালের ভোটে বিভিন্ন অনিয়ম হয়েছে। সিলমারা ব্যালট পেপার পাওয়ার প্রমাণ কর্তৃপক্ষ পেয়েছে। আমরা এই প্রহসনের নির্বাচন বাতিল করে পুনঃনির্বাচনের দাবি জানাই।

আন্দোলনে অংশ নেয়া স্বতন্ত্র জোটের ভিপি প্রার্থী অরণি সেমন্তি খান বলেন, গতকাল যে প্রহসনের নির্বাচন হয়েছে আমরা সেটি বাতিল করে পুনঃনির্বাচন দাবি করছি। যে দাবির সঙ্গে একমত পোষণ করেছে ছাত্রলীগ ছাড়া সব প্যানেলের শিক্ষার্থীরা। তাই অবিলম্বে আমাদের দাবি মেনে নেওয়ার আহ্বান করছি।’

এসময় শিক্ষার্থীরা ‘প্রহসনের নির্বাচন, মানি না, মানবো না’; ‘জালিয়াতির আস্তানা, ‘জ্বালিয়ে দাও, গুঁড়িয়ে দাও’; ‘হৈ হৈ রই রই, ব্যালট বাক্স গেলো কই’; ‘এক দুই তিন চার, ভিসি তুই গদি ছাড়’ ইত্যাদি স্লোগান দিচ্ছেন।

বেলা ১২টা ৩৫ মিনিটে ক্যাম্পাসে তারা একটি বিক্ষোভ মিছিল করে। মিছিলটি কলাভবন প্রাঙ্গনের দিকে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com