1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ডিবি পরিচয়ে সাড়ে ১১লাখ টাকাসহ দুই ব্যবসায়ী অপহরণ! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

ডিবি পরিচয়ে সাড়ে ১১লাখ টাকাসহ দুই ব্যবসায়ী অপহরণ!

  • Update Time : রবিবার, ১৩ আগস্ট, ২০১৭
  • ২৫৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: ডিবি পুলিশ পরিচয়ে পীরগঞ্জে সাড়ে ১১ লাখ টাকাসহ দুই ব্যবসায়ীকে অপহরণের ঘটনা ঘটেছে। এ ঘটনার ৩ ঘন্টা পর অপহৃত ব্যবসায়ীদেরকে উদ্ধার করেছে পুলিশ।

অপহরণকারীদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করলে বগুড়ার মোকামতলা নামক স্থানে অপহৃতকে নামিয়ে দিয়ে ওই টাকা নিয়ে তারা পালিয়ে গেছে।

রোববার বিকাল ৫টার দিকে উপজেলার গুর্জিপাড়া বাজারের মহিয়সী বেগম রোকেয়া কলেজের সামনে থেকে ব্যবসায়ীদের অপহরণ করা হয়।

অপহৃত ব্যবসায়ী ছালেক সরকার ভেন্ডাবাড়ী ইউনিয়নের প্রান্নাথপুরের আব্দুস সোবহান সরকারের ছেলে। তিনি হরিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। অপর অপহৃত ব্যবসায়ী মোবাইল ফারুক ভেন্ডাবাড়ী ইউনিয়নের মাইকড় গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে।

রোববার রাত ১০টা পর্যন্ত এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি।

সূত্র জানায়, পীরগঞ্জের ভেন্ডাবাড়ীহাটের ধানের আড়ত ব্যবসায়ী আবু ছালেক সরকার এবং সৌদিয়া মার্কেটের মোবাইল ফোন ব্যবসায়ী মোবাইল ফারুক ন্যাশনাল ব্যাংক লিমিটেডের শঠিবাড়ী শাখা থেকে ১০ লাখ টাকা উত্তোলন করেন। এছাড়াও মিঠাপুকুর সোনালী ব্যাংক থেকে আরও ৩ লাখ টাকা উত্তোলন করে দেড় লাখ টাকা খরচ করেন।

পরে সাড়ে ১১ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলযোগে তারা ভেন্ডাবাড়ীর দিকে ফিরছিলেন।

পথিমধ্যে গুর্জিপাড়ায় মহিয়সী বেগম রোকেয়া কলেজের কাছে সাদা ও কালো রংয়ের দুটি মাইক্রোবাস মোটরসাইকেলের সামনে ও পেছন থেকে পথরোধ করে।

এক পর্যায়ে মাইক্রোবাস থেকে নেমে সাদা পোশাকে কয়েকজন নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেন। পরে তারা ওই ব্যবসায়ীদেরকে মাইক্রোবাসে তুলে নিয়ে রংপুরের যাত্রা শুরু করে।

এ সময় হালকা বৃষ্টি হচ্ছিলো বলে প্রত্যক্ষদর্শী অপর মোটরসাইকেল আরোহী ভেন্ডাবাড়ী ইউনিয়নের মিল্কী গ্রামের সাবু মিয়া জানান।

তিনি আরও বলেন, সামনে ও পেছনে দুটি মাইক্রোবাস এসে ওই দুই ব্যবসায়ীর মোটরসাইকেলের গতিরোধ করে কয়েকজন লোক নেমে এসে তাদেরকে কিল-ঘুষি মেরে মোটরসাইকেল থেকে ফেলে দিয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে রংপুরের উদ্দেশ্যে চম্পট দেয়।

অপহৃতের মামা রংপুর জেলা পরিষদের সদস্য আরিফুল ইসলাম সরকার বলেন, বিকাল সাড়ে ৩টার দিকে শঠিবাড়ী ন্যাশনাল ব্যাংক থেকে ১০ লাখ টাকা উত্তোলন করে। এ সময় আমার ভাগিনার (ছালেক) সঙ্গে ভেন্ডাবাড়ী সৌদিয়া মার্কেটের মোবাইলফোন ব্যবসায়ী মোবাইল ফারুকও ছিল।

এ ব্যাপারে থানার ওসি রেজাউল করিম বলেন, অপহৃতদের উদ্ধার এবং অপহরণকারীদের আটকে পুলিশের কয়েকটি টিমের বিশেষ অভিযান চলছে।

রংপুর পুলিশের সার্কেল-ডি এএসপি জাকারিয়া রহমান বলেন, মূল ভিকটিমকে (ছালেক) রংপুর-ঢাকা মহাসড়কে বগুড়ার মোকামতলা নামকস্থানে নামিয়ে দিয়ে অপহরণকারীরা পালিয়ে গেছে।

প্রথমে অপহরণকারীরা রংপুরের উদ্দেশ্যে রওনা হয়ে রুট পরিবর্তন করে বগুড়ার উদ্দেশ্যে যায়।

অপহৃতের ছোট ভাই সাজেদুর রহমান সরকার বলেন, অপহরণকারীরা আমার ভাই (ছালেক)এবং ফারুককে মোকামতলায় মাইক্রোবাস থেকে নামিয়ে দিয়ে বাড়ী ফেরার জন্য শুধুমাত্র ৫শ টাকা দিয়েছে। তারা এখন (রাত সোয়া ৮টায়) বাসে চড়ে পীরগঞ্জে আসছে।

ব্যাংক ম্যানেজার মফিজুল ইসলাম জানান, আমাদের শাখা থেকে ওই ব্যবসায়ী ১০ লাখ টাকা উত্তোলন করেছেন।

রংপুর ডিবি পুলিশের ওসি এবিএম জাহিদুল ইসলাম চৌধুরী বলেন, ডিবি পুলিশের কোনো টিম (ওই এলাকায়) অভিযানে যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com