সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০১:০২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে নৌপথে বেপরোয়া ‘চাঁদাবাজি’,চাঁদা না দিলে শ্রমিকদের মারধর করে লুটে নেয় মালামাল মিরপুরের সেই প্রার্থী আপিলে ফিরলেন নির্বাচনী লড়াইয়ে মিরপুর ইউপি নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করলেন দুইজন, কাল প্রতিক বরাদ্দ পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের নামাজ শেখানো হয় যে বিদ্যালয়ে পানির নিচে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে মৃত্যু! সিলেটে চারদিনের রিমান্ডে পিযুষ যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ২ জগন্নাথপুরে ৩৯টি মন্ডপে দুর্গাপূজার প্রস্তুতি,চলছে প্রতিমা তৈরীর কাজ জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কমিটির বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে ৬ মাসেও বকেয়া টাকা মিলেনি, ঋণের চাপে দিশেহারা পিআইসিরা

তথ্য প্রযুক্তির যুগে মোবাইল ফোন একটি গুরুত্বপূর্ণ বাহন-দেওয়ান তৌফিক মজিদ লায়েক

Reporter Name
  • Update Time : সোমবার, ১০ আগস্ট, ২০১৫
  • ৫৪ Time View

সিলেট সংবাদদাতা::সিলেটের বহুল প্রচারিত দৈনিক সিলেটের ডাক পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক দেওয়ান তৌফিক মজিদ লায়েক বলেছেন, তথ্য প্রযুক্তির যুগে মোবাইল ফোন একটি গুরুত্বপূর্ণ বাহন। আগে এ প্রযুক্তি চালু না থাকায় জনসাধারনকে চরম দুর্ভোগ পোহাতে হতো। কিন্তু এখন মোবাইল ফোন ব্যবহার করে মানুষ একজন আরেক জনের সাথে সহজে যোগাযোগ করতে পারছে। তিনি বলেন, বাংলাদেশ এখন প্রযুক্তির ক্ষেত্রে অনেকটা এগিয়েছে। মোবাইল ফোন ব্যবহার করে শুধু আলাপ আলোচনা নয়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক, টুইটার ব্যবহৃত হচ্ছে। এ প্রযুক্তিকে জনগনের আরো দুরগোড়ায় পৌছে দিতে সকল মহলের সহযোগিতার প্রয়োজন।রোববার বিকাল ৪টায় সিলেট নগরীর ব্যস্ততম আম্বরখানাস্থ হুরায়রা ম্যানশন “স্মার্ট মোবাইল সপ” এর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে মোবাইল মেলার উদ্ধোধন কালে প্রধান অতিথির বক্তব্যে দেওয়ান তৌফিক মজিদ লায়েক একথা বলেন। মেলার উদ্বোধনী অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন সিলেট প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি, সিলেট বিভাগ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সাবেক সহ-সভাপতি আতাউর রহমান আতা, দৈনিক সিলেটের ডাক সম্পাদনা সহকারী আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, ৭নং মোগলগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এ.কে.এম আব্দুল্লাহ, দরগা বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি আলহাজ্ব সামসুজ্জামান সাবেক চেয়ারম্যান, দৈনিক বার্তা ২৪ ডটকমের সম্পাদক, সিলেট ফোন গাইডের সম্পাদক ও প্রকাশক মঞ্জুর হোসেন খান, বিশিষ্ট ব্যবসায়ী হাজী মনির উদ্দিন, স্মার্ট মোবাইল সপ এর পরিচালক মো: মকবুল হোসেন ও মোব্বাশ্বির আলী অপু, আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির কার্যকরী কমিটির সদস্য ও জুনেদ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর জুনেদ আহমদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শাহজাহান চৌধুরী, হারিছ আহমদ, আব্দুল হামিদ, রুবেল আহমদ, রুমেল আহমদ, তারেক উদ্দিন, সোহলে আহমদ, আলম আহমদ, এইচ.এম দিলোয়ার, সুন্দর আলী, শাহীন আহমদ, শাকিল আহমদ, সৈয়দ আহমদ, সুলতান আহমদ, আব্দুর রহমান, রাজু আহমদ, বাহার আহমদ, জুয়েল আহমদ, আরমান আহমদ, তাওহিদ চৌধুরী ও নীলা চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24