1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
তাহিরপুরে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হতে ভোট - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

তাহিরপুরে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হতে ভোট

  • Update Time : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০১৫
  • ৩৬৩ Time View

জহুর আলম, তাহিরপুর:চেয়ারম্যান হজ্জ্বে যাবেন তাই ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেতে ভোট হয়েছে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নে। এতে ইউনিয়নের ১১ জন ইউপি সদস্য ভোট দিয়েছেন। বুধববার ইউনিয়ন পরিষনে ভোট হয়। ভোটে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালনের জন্য মনোনীত হয়েছেন ৬ নং ওয়ার্ডের সদস্য বিষ্ণুপদ পাল। তিনি ২৮ আগস্ট থেকে দেড়মাস এ দায়িত্ব পালন করবেন।

জানা যায়, তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হোসেন খান পবিত্র হজ্ব পালন করতে আগামী ৩০ আগস্ট সৌদি আরব যাবেন। এ সময় ইউনিয়ন পরিষদের কার্যক্রম স্বাভাবিক রাখতে একজন ইউপি সদস্যকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেওয়ার সিদ্ধান্ত হয়। কিন্তু নিজেদের মধ্যে এ নিয়ে সমঝোতা না হওয়ায় উপস্থিত ১১ ইউপি সদস্যদের মধ্যে ভোট হয়। এতে ১০ ভোট পেয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পাওয়ার জন্য মনোনীত হয়েছেন বিষ্ণুপদ পাল। তিনি ২৮ আগস্ট থেকে দেড়মাস এ দায়িত্ব পালন করবেন।

পরে ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে এক আলোচনাসভা অনুষ্টিত হয়। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হোসেন খানের সভাপতিত্বে অনুষ্টিত এ সভায় বক্তব্য রাখেন ইউপি সদস্য সফুরা খাতুন, অনুরাধা দেবী, শিখা রানী পাল, মো. শাহানুর মিয়া, শাফিল মিয়া, কনকন তালুকদার, আইনাল মিয়া, আনোয়ার হোসেন, লুৎফুর মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com