1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
তাহিরপুর সীমান্তে ১ লাখ ভারতীয় জাল রুপি সহ হুন্ডি ব্যবসায়ীকে গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল শাওয়াল মাসের ছয় রোজা নিয়ে মহানবী (সা.) যা বলেছেন জগন্নাথপুরে এম এ মান্নান –  বাংলাদেশ কে শেষ করার জন্য একটি গোষ্ঠী এখনো কাজ করছে তাদের প্রতিহত করতে হবে   জগন্নাথপুরে বাংলা নববর্ষ উদযাপিত জলদস্যুর কবল থেকে মুক্ত হয়ে যুদ্ধজাহাজের পাহারায় দুবাইয়ের পথে ২৩ নাবিক

তাহিরপুর সীমান্তে ১ লাখ ভারতীয় জাল রুপি সহ হুন্ডি ব্যবসায়ীকে গ্রেফতার

  • Update Time : রবিবার, ১২ নভেম্বর, ২০১৭
  • ২১০ Time View

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুর সীমান্তে র‌্যাব অভিযান চালিয়ে ১ লাখ ভারতীয় জাল রুপি সহ এক হুন্ডি ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতের নাম মোশারফ হোসেন (৩২)। তিনি উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের চারাগাঁও মাইজহাটি গ্রামের মৃত. নঈম উদ্দিনের ছেলে। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে ভারতীয় রুপিসহ তাকে হাতে নাতে গ্রেফতার করে সুনামগঞ্জ র‌্যাব ৯।
জানা যায়, তাহিরপুর সীমান্তের চারাগাঁও মাইজহাটি গ্রামের নজরুল ইসলাম নামের এক ব্যাক্তির হোটেলের ভেতর বসে হুন্ডি ব্যবসায়ী মোশারফ হোসেন চোরাকারবারীদের নিকট ভারতীয় জাল নোট সরবরাহের জন্য অপেক্ষা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের টহল দল দোকানঘরে প্রবেশ করে মোশারফ হোসেনের হেফাজত থেকে ২শ’টি ৫০০ রুপি নোটের ১ লাখ রুপী ভারতীয় জাল নোট সহ তাকে গ্রেফতার করে।
সুনামগঞ্জ র‌্যাব-৯, সিপিসি – ৩ কোম্পানীর অধিনায়ক লে. কমান্ডার ফয়সাল আহমদ হুন্ডি ব্যবসায়ী মোশারফ হোসেন কে ভারতীয় রুপিসহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com