শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ১২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
যুক্তরাজ্য বিএনপি থেকে সাবেক ছাত্র নেতা এম এ কাদিরের পদত্যাগ জগন্নাথপুরে শনিবার সকাল ৮টা থোক বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে বিদেশে থেকেও তিনি ‘হত্যা’ মামলার দুই নম্বর আসামী! সন্মেলনকে সামনে রেখে কলকলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে জগন্নাথপুরে মোবারক র‌্যালি জগন্নাথপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন তাহিরপুরকে হারিয়ে বিজয়ী জগন্নাথপুর,ম‌্যাচ সেরা অলি বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭ জগন্নাথপুরের রসুলপুর আর্দশ ক্রিকেট ক্লাবের জার্সি উম্মোচন শাহারপাড়ায় মেডিকেল সেন্টার উদ্ধোধন ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

দু’পক্ষের সংঘর্ষে ইজতেমা ময়দান রণক্ষেত্র, একজনের মৃত্যুর খবর

Reporter Name
  • Update Time : শনিবার, ১ ডিসেম্বর, ২০১৮
  • ১৩০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: টঙ্গিতে বিশ্ব ইজতেমা ময়দানে তাবলীগের দুই পক্ষের সংঘর্ষে দেড় শতাধিক আহত হয়েছে। হামলা সংঘর্ষে মুন্সিগঞ্জের ইসমাইল মন্ডল (৭০) মারা গেছেন বলে এক পক্ষ দাবি করেছে। তবে তার লাশ কোথায় আছে এ বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। সকাল থেকে ইজতেমা ময়দান দখলে নিতে মাওলানা সাদপন্থিরা ইজতেমা ময়দানের আশপাশে অবস্থান নেয়। তারা এক পর্যায়ে মাওলানা জুবায়েরপন্থিদের ওপর হামলা করে। হামলার সময় ইজতেমার স্থায়ী প্যান্ডেলে অনেকে ঘুমিয়ে ছিলেন। সংঘর্ষ শুরু হলে থেমে থেকে তা দুপুর পর্যন্ত চলে। লাঠিসোটা নিয়ে সাদপন্থিরা হামলা করলে জুবায়ের পন্থিরা ইটসুরকি দিয়ে ঢিল ছুড়ে তাদের প্রতিহত করার চেষ্টা করে।

হামলা সংঘর্ষের ঘটনায় বিমানবন্দর এলাকায় অবস্থান নিয়ে মাদ্রাসা শিক্ষক ও ছাত্ররা যান চলাচল বন্ধ করে দেয়। এতে সড়কের একপাশে যান চলাচল বন্ধ থাকায় সকাল থেকে তীব্র যানজট দেখা দিয়েছে পুরো এলাকায়। সংঘর্ষে অন্তত দেড় শতাধিক আহত হয়েছেন। তাদের মধ্যে শতাধিক মুসল্লিকে ভর্তি করা হয়েছে টঙ্গি হাসপাতালে। বাকিদের ঢাকা মেডিকেলসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। দুপুরের পর আইন শৃঙ্খলা বাহিনী মাঠে প্রবেশ করে দুই পক্ষকেই মাঠ থেকে সরিয়ে দিতে শুরু করে। ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক উত্তরা বিভাগের উপ-কমিশনার প্রবীর কুমার দাশ জানান, আজ ভোর থেকেই আশকোনা এলাকায় মারমুখী অবস্থান নেয় তাবলিগ জামায়াতের দুই গ্রুপ। উত্তরার আবদুল্লাহ পুরে অবস্থান নিয়েছে আরেক পক্ষ। সংঘর্ষের পর ধাওয়া-পাল্টা ধাওয়ায় সড়ক স্থবির হয়ে পড়েছে। তারা সড়কে অবস্থান নেয়ায় যান চলাচল বন্ধ রয়েছে।

সুত্র-মানব জমিন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24