1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ধর্মপাশায় এইচএসসি পরীক্ষার হলে মারামারি,দুই পরিদর্শকসহ বহিস্কার-৪ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

ধর্মপাশায় এইচএসসি পরীক্ষার হলে মারামারি,দুই পরিদর্শকসহ বহিস্কার-৪

  • Update Time : বুধবার, ১ মে, ২০১৯
  • ৬১২ Time View

ধর্মপাশা প্রতিনিধি::
ধর্মপাশায় এইচএসসি পরীক্ষার হলে একে অপরের খাতা দেখাকে কেন্দ্র করে শাকিল আহমেদ ও আল মামুন নামের দুই পরীক্ষার্থীর মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। শাকিল আহমেদ কিছুটা আঘাতপ্রাপ্ত হলেও আল মামুন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে ধর্মপাশা জনতা মডেল উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে এমনটি ঘটে। পরীক্ষার হলে বিশৃঙ্খলা সৃষ্টির দায়ে উভয় পরীক্ষার্থীকে এবং দায়িত্বে অবহেলার কারণে ওই পরীক্ষার হলে কর্তব্যরত দুই পরিদর্শককে বহিস্কার করা হয়েছে।
জানা যায়, ওইদিন সকাল ১০টা থেকে এইচএসসি পরীক্ষার্থীদের পৌরনীতি ও সুশাসন পরীক্ষা শুরু হয়। ওই পরীক্ষা কেন্দ্রের ২নং কক্ষে ধর্মপাশা সরকারি কলেজের পরীক্ষার্থী শাকিল আহমেদ ও আল মামুন পরীক্ষায় অংশগ্রহণ করে। পরীক্ষা শুরু হওয়ার ঘন্টা দেড়েক পরে শাকিল আহমেদ ও আল মামুন একে অপরের খাতা দেখাদেখি করছিল। এ নিয়ে উভয়ের মধ্যে বাতবিতন্ডা হয়। এক পর্যায়ে একে অপরকে মারধর করে। এ সময় শাকিল আহমেদ তার সাথে থাকা স্টীলের স্কেল দিয়ে আল মামুনের মাথার এক পাশে আঘাত করে। এতে রক্তাক্ত হয় আল মামুন। কিন্তু ওই পরীক্ষার হলে কর্তব্যরত দুই পরিদর্শক বাদশাগঞ্জ ডিগ্রি কলেজের শিক্ষক জীবন কৃষ্ণ চৌধুরী ও একেএম জাফি কোনো ভূমিকা রাখেননি। পরীক্ষা কেন্দ্র থেকে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বে থাকা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আবু তালেবকে জানানো হয়। মো. আবু তালেব খবর পেয়ে সেখানে যান এবং দুই পরীক্ষার্থী ও কর্তব্যরত দুই পরিদর্শককে বহিস্কার করেন। আল মামুনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ওইদিন বিকেলে উভয় পরীক্ষার্থীর অভিভাবক তাঁদের সন্তানেরা ভবিষ্যতে আর এমনটি করবেনা মর্মে থানায় অঙ্গীকার করেছেন বলে জানিয়েছেন ধর্মপাশা থানার এসআই সাইফুল ইসলাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com