শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুরের সাম্রাটে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুর পৌরসভার মেয়র মনাফকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল জগন্নাথপুরে এখনও সম্পন্ন হয়নি আ.লীগের ওয়ার্ড ভিত্তিত্ব কমিটি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর জগন্নাথপুরে সংবাদ প্রকাশের পর অবশেষে সুযোগ পেল ১৭ পরীক্ষার্থী বন্ধ হলো ফেসবুকের সাড়ে পাঁচ’শ কোটি ভুয়া অ্যাকাউন্ট রংপুর এক্সপ্রেসে আগুন, চারটি বগি লাইনচ্যুত জেলা মহিলা আ.লীগ নেত্রী রফিকা চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত

নবীগঞ্জের পুর্বতিমিরপুর গ্রামে বসতবাড়ী জোর দখলকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১০

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০১৫
  • ৪৩ Time View

নবীগঞ্জ (হবিগঞ্জ)প্রতিনিধি::নবীগঞ্জ পৌর এলাকার পুর্বতিমিরপুর গ্রামে বসত বাড়ী মালিকানা দাবী করে জোর দখলকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০জন আহত হয়েছে। এ সময় হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। আহতদের নবীগঞ্জ উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দিয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার। এ ঘটনার পর থেকে চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন বাড়ীর মালিক পক্ষের লোকজন।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, নবীগঞ্জ শহরের মধ্যবাজারের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী হিমাংশু দেব প্রায় ৬বছর পুর্বে পুর্বতিমিরপুর গ্রামের মৃত বীরেন্দ্র দাশের ছেলে বিজিৎ দাশের কাছ থেকে একটি টিন শেডের ঘরসহ ১১ শতক ভুমি ক্রয় করেন। এর পর থেকে তিনি ওই বাড়ীটি ভোগ দখল করে আসছিলেন। কিছুদিন পর তিনি ওই বাড়ীটি জনৈক প্রনজিৎ দাশ নামে এক ব্যক্তিকে ভাড়া দিয়ে দেন। সম্প্রতি কালবৈশাখী ঝড়ে ঘরের ক্ষয়ক্ষতি হইলে মালিক পক্ষ মেরামত করার সময় গত সেমাবার একই গ্রামের প্রতিপক্ষ সুজিত দাশ তার লোকজন নিয়ে ওই বাড়ী তাদের মালিকানা দাবী করে জোর পুর্বক দখল করার চেষ্টা চালায়। এ সময় মালিক পক্ষের লোকজন বাদা দিলে দু’পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে উভয় পক্ষের লোকজন আহত হয়েছে। হামলায় গুরুতর আহতরা হল, হিমাদ্রী দেব মিটু, রিংকু দেব, ফারুল রাণী দেব, চঞ্চলা রাণী দেব, শিলা রাণী দেব ও খেলা রাণী দেব। ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়। এদিকে এ ঘটনা জানার পর নবীগঞ্জ পৌর মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী স্থানীয় মুরব্বিয়ানদের নিয়ে সালিশ বৈঠকের আহবান জানালে উভয় পক্ষ সম্মত প্রকাশ করেন। এ সময় দু’পক্ষ ঘরের চাবী মেয়রের জিম্মায় রেখে দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24