বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে জুয়া খেলার দায়ে আ.লীগ নেতাসহ চারজনের কারাদণ্ড এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের ১৭ শিক্ষার্থী ফরম পূরন থেকে বঞ্চিত নতুন সড়ক আইন সংশোধনের দাবিতে জগন্নাথপুরে পরিবহন ধর্মঘট পালন, জনভোগান্তি জগন্নাথপুরে গানে গানে মাতিয়ে গেলেন ‘ক্লোজআপ ওয়ান’র তারকা শিল্পী সালমা আইন শৃঙ্খলা সভা: জগন্নাথপুরে মাদক বিরোধী অভিযান জোরদারের আহবান জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার দুই ট্রেনের মুখামুখি সংঘর্ষে নিহত ১৬ রাধারমন দত্ত এ দেশের লোক সংস্কৃতির ভান্ডার কে সমৃদ্ধ করেছেন: জেলা প্রশাসক ‘আওয়ামী লীগে দুঃসময়ের কর্মী চাই, বসন্তের কোকিল না’ জগন্নাথপুরে মূল্য তালিকা না থাকায় ভ্রাম‌্যমান আদাতের অভিযানে জরিমানা আদায়

নবীগঞ্জে অটোরিকশা- মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল দুইজনের

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৮
  • ৯৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় সিএনজি চালিত একটি অটোরিকশার সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।
বুধবার সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার গজনাইপুর ইউনিয়নে সাতাইয়াল গ্রামের এ দুর্ঘটনায় রাতে চিকিৎধীন অবস্থায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন- ইরেশ সরকার (৩০) ও সোহেল মিয়া (৩২)।
নিহত ইরেশ সরকার নবীগঞ্জের স্বস্তিপুর গ্রামের বারিন্দ্র সরকারের ছেলে এবং সোহেল মিয়া করগাও গ্রামের সুরুজ মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় আউশকান্দি থেকে ছেড়ে আসা যাত্রীবাহী অটোরিকশাটি মহাসড়ক দিয়ে অবৈধভাবে যাওয়ার পথে শেরপুর হাইওয়ে পুলিশের টহলরত একটি দল তাকে আটকাতে পিছু নেয়। এক পর্যায়ে গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল মসজিদের সামনে পৌঁছালে পিছন দিক থেকে হাইওয়ে পুলিশের গাড়িটি সামনে গিয়ে সিএনজিটিকে আটকানোর চেষ্টা করে।
এসময় সিএনজির সাথে সাতাইহাল ফুলতলী বাজার থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বেশ কয়েকজন আহত হন। স্থানীয় লোকজনের সহযোগিতায় হাইওয়ে পুলিশ তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে সিএনজি যাত্রী ইরেশ সরকার ও মোটর সাইকেল যাত্রী সোহেল মিয়া মারা যান।
হাসপাতালে উপস্থিত গজনাইপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মেম্বার সৈয়দ মাহবুব আলী নূরু দুইজন মারা যাওয়ার সত্যতা নিশ্চিত করেন।
এদিকে, ঘটনার পর স্থানীয় বিক্ষুব্ধ জনতার হাতে লাঞ্ছিত হয়েছেন হাইওয়ে পুলিশের দুই সদস্য।
খবর পেয়ে (নবীগঞ্জ-বাহুবল) সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ থানার ওসি এস.এম আতাউর রহমান, গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাওছার আলম ঘটনাস্থলে পৌঁছে গজনাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুলের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন, পুলিশের ধাওয়ায় দুর্ঘটনা ঘটেনি। সিএনজি ও মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। তখন হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে পুলিশের নিজ গাড়িতে করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24