শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামুলক সভা অনুষ্ঠিত ২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে আপিল করা হবে: ওবায়দুল কাদের ধর্মীয় শিক্ষার প্রয়োজন চিরদিন ৭১’র বয়স ৫ মাস,তবুও মানবতাবিরোধী অপরাধে সাংবাদিকের বিরুদ্ধে মামলা,প্রত্যাহারের দাবী ঠিকাদারের দায়িত্বহীনতায় জগন্নাথপুর-বেগমপুর সড়কে অসহনীয় দুর্ভোগ জগন্নাথপুরের টমটম চালকের হত্যাকাণ্ড উন্মোচিত,ঘাতকের স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান জগন্নাথপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় জন্মাষ্টমী উদযাপন জগন্নাথপুরে সরকারি গাছ কাটায় সেই যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের ভারত-পাকিস্তান গুলি বিনিময় প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা ১৭ নভেম্বর

নবীগঞ্জে বৃদ্ধকে প্রকাশ্যে পিটালেন মেম্বার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৬
  • ১৫৫ Time View

নবীগঞ্জ প্রতিনিধি :নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল গ্রামে গরু চুরি‘র অভিযোগে ৬০ বছর বয়সের এক বৃদ্ধকে শত শত মানুষের সামনে লাঠি পিটা করলেন স্থানীয় মেম্বারের জমসেদ আলী। এ মারপিঠের দৃশ্য মোবাইল ফোনে ধারন করে সামজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রকাশ করায় নবীগঞ্জ উপজেলায় তোলপাড় চলছে। মেম্বারের লাঠি পিটায় আহত বৃদ্ধ আবু বক্কর (৬০) নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।
সুত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের ০৯ ওয়ার্ড সাতাইহাল গ্রামের স্থানীয় মেম্বার জমশেদ আলী একই গ্রামের বাসিন্দা বৃদ্ধ মোঃ আবু বক্কর (৬০)কে গত রবিবার রাতে সন্দেহজনক ভাবে গরু চুরির অপরাধে ডেকে নিয়ে যান তার বাড়ীতে। মিথ্যা অভিযোগে মেম্বারের বাড়িতে আটক করে রাখা হয় বলে অভিযোগ করেন আহত আবু বক্কর।
মেম্বারের নির্যাতনের শিকার আবু বক্কর জানান, তাকে সারা রাত আটক রাখা পর পরের দিন সোমবার দুপুরে স্থানীয় সাতাইহাল পাচঁ মৌজার খেলার মাঠে নিয়ে যাওয়া হয়। সেখানে আশপাশের গ্রামের অনন্ত দুইশতাধিক মানুষের উপস্থিতিতে লাঠি দিয়ে বেধরক পিটুনী ও অমানুষিক নির্যাতন করেন বর্তমান মেম্বার জমশেদ আলী ও তার লোকজন ।
এ ব্যাপারে মেম্বার জমসেদ আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, “ভরগাওঁ গ্রামের তবারকের সাথে গরু চুরিতে সহযোগীতা ও চুরির গরুর মাংস বিক্রি করার কারনে এলাকার লোকজন আবু বক্করের প্রতি ক্ষীপ্ত হয়ে উঠে। তাই জনগনকে সামাল দিতে গিয়ে আমি প্রকাশ্য মারপিঠ করেছি।”
নবীগঞ্জ হাসপাতালে ভর্তি গরীব অসহায় আবু বক্কর আরো জনান, “আমি গরু চুরি করিনি তার প্রমানও পায়নি এলাকার লোকজন। আমি তবারকের কাছ থেকে ১ কেজি মাংস কিনি এটাই আমার অপরাধ, আমি এলাকাতে যদি চুরি করে থাকি তবে আমার উপর যে শাস্তি প্রদান করা হবে আমি মাথা পেতে নেব।”
এ ঘটনায় নির্যাতিত আবু বক্করের পরিবারের লোকজন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন। এদিকে, মারপিটের দৃশ্যটি জনৈক ব্যক্তি মোবাইল ফোনে ধারন করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আপলোড করে দেয়। উক্ত ভিডিও ক্লিপকে ঘিরে তোলপাড় সৃষ্ঠি হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। ফেইসবুকে মারপিটের ভিডিও পোষ্টে বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন ফেইসবুক ব্যবহারকারীরা। এ নিয়ে উপজেলার বিভিন্ন শেণী পেশার মানুষের মধ্যে ব্যাপক সমালোচনার ঝড় বইছে। এক জন জনপ্রতিনিধির ভূমিকা কি হওয়া উচিত এ নিয়েও যেন প্রশ্নের শেষ নেই। এব্যাপারে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন আবু বক্করের পরিবার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24