শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনাম:
ব্রিটিশ পালার্মেন্টে ঝড় তুলবে বিজয়ী বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারী এমপি ব্রিটেনের নির্বাচনে একটি আসনে বিশাল জয় পেয়েছেন জগন্নাথপুরের আফসানা বেগম অপরাধীদের প্রতি মহানবীর আচরণ যেমন ছিল সুদখোরদের ধরতে জেলা ও উপজেলায় মাঠে নামছে প্রশাসন জগন্নাথপুরে হাওরের জরিপ কাজ শেষ, কাজের তুলনায় বরাদ্দ কম, প্রকল্প কমিটি হয়নি একটিও জগন্নাথপুরে ডিজিটাল বাংলাদেশ উপলক্ষ্যে র‌্যালি, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ জগন্নাথপুরে শিশু সাব্বির হত্যার ঘটনার গ্রেফতার-১ এনটিভি ইউরোপের জগন্নাথপুর প্রতিনিধি নিয়োগ পেলেন আব্দুল হাই আইসিটি লানিং প্রশিক্ষণে থাইল্যান্ড যাচ্ছেন পরিচালক প্রতাপ চৌধুরী ওয়াজ মাহফিল যেন কারো কষ্টের কারণ না হয়

নবীগঞ্জে হামলা ও সংঘর্ষের ঘটনায় পাল্টা পাল্টি মামলা

Reporter Name
  • Update Time : সোমবার, ১১ জুলাই, ২০১৬
  • ২৫ Time View

নবীগঞ্জ প্রতিনিধি
নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের কুর্শি গ্রামে ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নব-নির্বাচিত মেম্বার আল-আমীন খানকে কুপিয়ে জখম করার ঘটনায় সোলেমান খান বাদী হয়ে পরাজিত মেম্বার ইউনিয়ন বিএনপির সভাপতি সৈয়দ নজমুল হোসেন হারুন ও লন্ডন প্রবাসী বিএনপি নেতা তছর মিয়া ওরপে রানা মিয়া চৌধুরীসহ ৪৩জনের নাম উলে¬খ করে নবীগঞ্জ থানায় মামলা হয়েছে। নবীগঞ্জ থানার মামলা নং ০৬ তারিখ ০৪-০৭-২০১৬ইং। অপরদিকে মতিউর রহমান চৌধুরী বাদী হয়ে গোলেমান খান ও নব-নির্বাচিত মেম্বার আল-আমীন খানসহ ৩০জনের নাম উলে¬খ করে নবীগঞ্জ থানায় পাল্টা আরেকটি মামলা দায়ের করেন। নবীগঞ্জ থানার মামলা নং ০৭ তারিখ ০৫-০৭-২০১৬ ইং। এ ঘটনার প্রতিবাদে ও অপরাধিদের গ্রেফতারের দাবীতে নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অব্যাহত রেখেছে ।
উলে¬খ্য গত গত ৩ জুলাই সকালে কুর্শি বাসস্টেশনে বিগত ৫ম দফায় অনুষ্টিতব্য নির্বাচনী বিরুধকে কেন্দ্র করে নব-নির্বাচিত মেম্বার আল-আমীন খানকে পরাজিত মেম্বার সৈয়দ নজমুল হোসেন হারুনের চাচাতো ভাই লন্ডন প্রবাসী তছর মিয়া ওরপে রানা মিয়া চৌধুরীর নেতৃত্বে একদল অস্ত্রদারী লোক প্রানে হত্যার উদ্যেশ্যে আল-আমীন খানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষত বিক্ষত করে। এ সময় আল-আমীন খানের আত্বীয় স্বজন খবর পেয়ে ঘটনাস্থলে আসলে তাদেরকে ও বেদড়ক ভাবে মারধোর করা হয়। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ৪০জন লোক আহত হয়। আতদের মধ্যে ৮জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মেম্বার আল-আমীন খানসহ আরো ৪জন এখন ও আশংকজানক ভাবে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24