1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নবীগঞ্জ শহরের সাগর হার্ডওয়ারে আগুন ॥ ২০ লাখ টাকার ক্ষতি ॥ ইউএনও’র পরিদর্শন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

নবীগঞ্জ শহরের সাগর হার্ডওয়ারে আগুন ॥ ২০ লাখ টাকার ক্ষতি ॥ ইউএনও’র পরিদর্শন

  • Update Time : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০১৬
  • ২৬৬ Time View

রাকিল হোসেন নবীগঞ্জ থেকে:নবীগঞ্জ শহরের ব্যাবসা প্রতিষ্ঠানে অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ৭টায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে দোকানের পিছনের গোডাউনে থাকা সকল মালামাল ও ঘরটি সম্পুর্ণ ভস্মিভুত হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী রমা রায় জানিয়েছেন। খবর পেয়ে নবীগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীরা এক ঘণ্টা চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনার খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মাসুম বিল্লাহ, নব নির্বাচিত মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, থানার অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাতেন খানঁ, প্রেস ক্লাব সভাপতি সাইফুল জাহান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, কাউন্সিলর মোঃ আব্দুস ছালাম, কাউন্সিলর ও প্রেস ক্লাবের সাবেক সভাপতি এটিএম সালাম, কাউন্সিলর জাকির হোসেন, সংরক্ষিত কাউন্সিলর পারুল বেগম, যুবলীগের যুগ্ম আহ্বায়ক গোলাম রসুল চৌধুরী রাহেলসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে শান্তনা প্রদান করেন।
ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানাযায়, মঙ্গলবার সকাল ৭টায় নবীগঞ্জ শহরের প্রাণ কেন্দ্রে কর্মসংস্থান ব্যাংক সংলগ্ন মহসিন প¬াজায় সাগর হার্ডওয়ার এন্ড ভেরাইটিজ ষ্টোরের ছাদে হাঠাৎ আগুন দেখে স্থানীয়দের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। দোকানের পিছনে গুদাম ঘরে থাকা গ্যাস সিলিন্ডার, স্প্রিট, প্লাসস্টিক আসবাপত্র, পলিথিন সামগ্রী থাকায় মূহুর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়লে পার্শ্ববর্তী দোকান ও ব্যাংক এবং বাসার সকল লোকজন বাহিয়ে বেড়িয়ে আসেন। তাৎক্ষনিকভাবে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের ষ্ট্যাশন অফিসার তৈয়ব আলী হাওলাদার এর নেতৃত্বে ফায়ার সার্ভিসের একদল কর্মী এবং পুলিশের একটি দল ঘটনাস্থলে ছুটে আসেন। তারা আসতে আসতে দোকানের অনেক কিছুই পুড়ে ছাই হয়ে যায়। পরে তারা প্রায় ২ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। পিছনের গুদাম ঘরের ভিতরে থাকা সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারনা করা যাচ্ছে। দোকান মালিক রমাপদ রায় জানান, অগ্নিকান্ডে তার ব্যবসা প্রতিষ্টানের প্রায় ২০ লাখ টাকার মালামাল পুড়ে ক্ষতি সাধিত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com