1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নবীনগরে নৌকা ডুবিয়ে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মৌসুমী আক্তারের বাজিমাত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

নবীনগরে নৌকা ডুবিয়ে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মৌসুমী আক্তারের বাজিমাত

  • Update Time : শুক্রবার, ১ এপ্রিল, ২০১৬
  • ৩৮৬ Time View

নবীনগর সংবাদদাতা:: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পূর্ব ইউনিয়নে প্রথমবারের মতো মহিলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মৌসুমী আক্তার। তিনি নবীনগর পূর্ব ইউনিয়ন থেকে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার রাতে নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল ইসলাম নবীনগর পূর্ব ইউনিয়ন থেকে মৌসুমী আক্তার বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে বলে নিশ্চিত করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগের প্রার্থী শামীম রেজা। নবীনগর পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থিতা চেয়ে ব্যর্থ হয়ে তিনি বিদ্রোহী প্রাথী হিসেবে নির্বাচনে লড়েছেন। বিদ্রোহী প্রার্থী হয়ে জয় ছিনিয়ে এনে তাক লাগিয়ে দিয়েছেন মৌসুমী।
মৌসুমী আক্তার নবীনগর পূর্ব ইউনিয়নের প্রয়াত চেয়ারম্যান খায়ের বারীর স্ত্রী। তার স্বামী গত ২০ জানুয়ারি মারা যান। মৌসুমী আক্তার কখনোই রাজনীতিতে ছিলেননা। তার স্বামীর রেখে যাওয়া উন্নয়ন মূলক কাজগুলো সমাধান কারার জন্য তিনি হাল ধরেন। তিনি বলেন আমার স্বামী মারা যাওয়ার পর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইলে দল তাকে মনোনয়ন দেয়নি। পরবর্তীতে তিনি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে (আনারস) প্রতীকে নির্বাচন করেন।
মৌসুমী আক্তার ফলাফল শেষে প্রাথমিক প্রতিক্রিয়ায় জানান, তার স্বামীর রেখে যাওয়া অসমাপ্ত উন্নয়নমূলক কাজগুলো তিনি শেষ করবেন। এছাড়াও তৃণমুল পর্যায়ের নারীদের ক্ষমতায়ন বৃদ্ধির ব্যাপারেও কাজ করে যাবেন বলে জানান নবনির্বাচিত চেয়ারম্যান মৌসুমি আক্তার

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com