1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পাওনা টাকা চাওয়ায় যুবক খুন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
শিরোনাম:

পাওনা টাকা চাওয়ায় যুবক খুন

  • Update Time : বুধবার, ২৩ মে, ২০১৮
  • ১৭২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: পাওনা টাকা চাওয়ায় এক যুবককে খুন করা হয়েছে। মঙ্গলবার রাতে সিলেটের বালাগঞ্জ উপজেলায় হাসানপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে।
নিহত যু্বকের নাম হাসান মিয়া (২৫)। সে উপজেলার হাসামপুর গ্রামের মৃত নজরুল ইসলামের। ঘটনার পর পুলিশ রাহির মামা রাজনগর উপজেলার লামুয়া গ্রামের রফিক মিয়ার ছেলে আজাদ (৪৩)কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ১০ টার দিকে হাসামপুরস্থ নিজ দোকানে বসে ছিলেন হাসান। এসময় একই গ্রামের আব্দুস সবুর পুতুলের ছেলে রাহির সাথে পাওনা টাকা নিয়ে বাকবিতন্ডা হয় হাসানের। এর কিছুক্ষন পরই রাহি ধারালো ছুরি নিয়ে এসে হামলা চালায় হাসানের উপর। উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায় রাহি।
গ্রামবাসী গুরুতর আহত অবস্থায় হাসানকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে রাত ১২টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। হত্যাকান্ডের পরপর পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে রাহির মামা আজাদকে আটক করে থানায় নিয়ে যায়।
বালাগঞ্জ থানার ওসি এসএম জালাল উদ্দিন জানান, লাশ উদ্ধার করে আজ বুধবার সকালে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আজাদ নামে একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com