1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পুজামন্ডপ থেকে ফিরে বাসায় দরজার সমানেই মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

পুজামন্ডপ থেকে ফিরে বাসায় দরজার সমানেই মৃত্যু

  • Update Time : মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯
  • ২০৭৬ Time View

দুর্গাপুজার মন্ডপ ঘুরে বাড়ি ফিরে বাসার সামনেই মৃত্যুর মুখে ঢলে পড়েন লিউটন দেব লিটন (৪৫) নামে এক কম্পিউটার ব্যবসায়ী।
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশরের সিএ মার্কেট এলাকায় আজ মঙ্গলবার ভোরে এই ঘটনাটি ঘটেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, জগন্নাথপুর পৌরশহরের জগন্নাথপুর থানা রোড এলাকায় কম্পিউটার ব্যবসায়ী নিউটন দেব লিটন বেশ কয়েক বছর ধরে পরিবার পরিজন নিয়ে শহরের সিএ মার্কেট এলাকা বসবাস করে আসছিলেন। তিনি স্থানীয়দের কাছে একজন মুহরি হিসেবে পরিচিত। তাঁর গ্রামের বাড়ি হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার পূর্ব বড়চর গ্রামে।
গত সোমবার নিউটন দেব তাঁর পরিচিত কয়েকজনের সঙ্গে হবিগঞ্জের নবীগঞ্জে পুজা মন্ডপে বেড়াতে যান। ওইদিন গভীররাতে বাসায় ফিরেন। ভোরে পরিবারের লোকজন তাকে বাসায় দরজার সামনে পড়ে থাকতে দেখে দ্রুত স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এখবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠিয়েছে।
ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার উপ-পরির্দশক (এসআই) রাজিব রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এখবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ভোরে পরিবারের লোকজন বাসার দরজার সামনে মুর্মুষ অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। পুজামন্ডপে বেড়ানোর সময় নিউটন দেব মধ্যপান করেছেন বলে তার সঙ্গে থাকা কয়েকজন লোকজন জানিয়েছেন। এছাড়াও তিনি অনেকদিন আগে তার হার্টস্টোক হয়েছিল বলে পরিবারের লোকজন জানিয়েছেন। তবে মরদেহ কোন ধরনের আঘাতের চিহৃ পাওয়া যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com