1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পৃথিবীর শ্রেষ্ঠ ১০ রাষ্ট্র প্রধানের একজন শেখ হাসিনা- সিলেটে এসকে সিনহা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

পৃথিবীর শ্রেষ্ঠ ১০ রাষ্ট্র প্রধানের একজন শেখ হাসিনা- সিলেটে এসকে সিনহা

  • Update Time : শনিবার, ২৩ জানুয়ারী, ২০১৬
  • ৪০৫ Time View

স্টাফ রিপোর্টার::বাংলাদেশ সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা (এসকে সিনহা) বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জ্ঞান, বিজ্ঞান, প্রযুক্তি ও অর্থনীতির ক্ষেত্রে বাংলাদেশ ঈর্ষণীয় সাফল্যের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। এই সফলতাকে সুদৃঢ় করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

শুক্রবার দুপুরে সিলেটের মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজের ৭৫ বছরপূর্তি উপলক্ষ্যে প্লাটিনাম জুবিলি উৎসবের দ্বিতীয় দিনে কীর্তিমান শিক্ষক ও শিক্ষার্থীদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, পৃথিবীর শ্রেষ্ঠ ১০ রাষ্ট্র প্রধানের মধ্যে শেখ হাসিনা একজন। তাকে মডেল সিঙ্গাপুর এবং মডেল মালয়েশিয়া তৈরির রাষ্ট্রনায়কদের সঙ্গে তুলনা করা হয়।

প্রধানমন্ত্রী মদন মোহন কলেজকে সরকারিকরণের ঘোষণা দেওয়ায় কৃতজ্ঞতা জ্ঞাপন করেন প্রধান বিচারপতি। প্লাটিনাম জুবিলি উৎসবের প্রথমদিনে বৃহস্পতিবার মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজে এসে এই কলেজকে সরকারিকরণের ঘোষণা দেন।

কলেজের অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন, সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশন বেঞ্চের বিচারপতি খিজির আহমদ প্রমুখ।

অবসরের পর বিচারপতিদের রায় লেখা নিয়ে প্রধান বিচারপতির মন্তব্য নিয়ে সম্প্রতি দেশজুড়ে তর্ক বিতর্ক চললেও শুক্রবার এ প্রসঙ্গে কিছু বলেননি তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com