শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৭:৩৪ অপরাহ্ন

প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ নেতা আহত

Reporter Name
  • Update Time : রবিবার, ২৮ জানুয়ারী, ২০১৮
  • ৩৩ Time View

ছাতক প্রতিনিধি
ছাত্রলীগের প্রতিপক্ষ গ্রুপের হামলায় গুরুতর আহত হয়েছেন গোবিন্দগঞ্জ অনার্স-ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি তাজাম্মুল হক রিপন। তাকে এলোপাতারী কুপিয়ে আহত করে প্রতিপক্ষ গ্রুপের ক্যাডাররা। শুক্রবার রাতে বোকার ভাঙ্গা এলাকায় এই ঘটনা ঘটে।
তাজাম্মুল হক রিপনকে মুমূর্ষ অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাজাম্মুল আলী রিপন উপজেলা দক্ষিণ খুরমা ইউনিয়নের জাতুয়া গ্রামের আব্দুস সবুরের পুত্র ও গোবিন্দগঞ্জ অনার্স-ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি। কলেজ ছাত্রলীগের সভাপতি তাজামুল হক রিপনের উপর
চোরাগুপ্তা হামলার প্রতিবাদে গোবন্দিগঞ্জ, ধারানবাজার ও জাতুয়ায় বিক্ষোভ মিছিল ও সিলেট-সুনামগঞ্জ সড়কের জাতুয়া এলাকায় সড়ক অবরোধ কর্মসূচি পালন করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।
হামলার প্রতিবাদে শনিবার দুপুর ১০টা থেকে ১১টা পর্যন্ত জাতুয়া এলাকায় ছাত্রলীগ নেতা-কর্মীরা সড়ক অবরোধ ও বিক্ষোভ প্রদর্শন করে।
জানা যায়, আগামী ৩০ জানুয়ারী আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটে আগমন উপলক্ষে শুক্রবার বিকেলে গোবিন্দগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে সন্ধ্যায় গোবিন্দগঞ্জ পয়েন্টস্থ ফুলকলি সুইটমিটে ছাত্রলীগ প্রতিপক্ষ গ্রুপের নেতা ডালিমের সাথে বাকবিতন্ডা হয় তাজাম্মুল আলী রিপনের। এসময় উপস্থিত সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ রিপন তাৎক্ষণিক মধ্যস্থতা করে বিষয়টি নিস্পত্তি করেন। রাতে গোবিন্দগঞ্জ থেকে সিএেনজি যোগে বাড়ি ফেরার পথে বোকারভাঙ্গা এলাকায় হামলার শিকার হন তাজাম্মুল আলী রিপন। কয়েকটি মোটরসাইকেল যোগে আসা প্রতিপক্ষ গ্রুপের কতিপয় সশস্ত্র ক্যাডার সিএনজির গতিরোধ করে তাকে টেনে-হেঁছড়ে গাড়ি থেকে নামিয়ে এলাপাতারী কুপিয়ে আহত করে।
এসময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে কৈতক ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তাজাম্মুল আলী রিপন ও জাহিদ হাসান ডালিম এমপি মুহিবুর রহমান মানিক সমর্থক গ্রুপের ছাত্রলীগ বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ওবায়দুর রউফ বাবলু জানান, তিনিসহ কয়েকজন নেতা প্রাইভেট কার যোগে চেচান গ্রামের উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মরহুম ছানাউর রহমান তালুকদার ছানার বাড়িতে যাচ্ছিলেন। বোকারভাঙ্গা এলাকায় মানুষের জটলা দেখ তারা গাড়ি থেকে নেমে ছাত্রলীগ নেতা তাজাম্মুল হক রিপন রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। এ সময় ছাত্রলীগ নেতা জাহিদ হাসান ডালিমকে আহত রিপনের সামনে পিস্তল হাতে দাঁড়িয়ে থাকতে দেখেন তারা। তাৎক্ষণিক ডালিমকে ধমক দিয়ে ঘটনাস্থল থেকে সড়িয়ে দিয়ে আহত রিপনকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করেন। তিনি এ ঘটনার তদন্তপূর্বক আইনী ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।
ছাতক থানার আতিকুর রহমান জানান, পরিস্থিতি শান্ত রয়েছে। গোবিন্দগঞ্জ পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24